নেত্রকোণায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ , আগস্ট ১৫, ২০২০

নেত্রকোণায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হচ্ছে।

দিনটিকে কেন্দ্র করে নেত্রকোণার সরকারী-বেসরকারি প্রতিষ্ঠান, বাংলাদেশ আওয়ামীলীগ ও তার অংঙ্গ সংগঠন  নানা কর্মসূচী গ্রহন করেছে। তার মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিত করণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা ইত্যাদি।

সকালে নেত্রকোণা জেলা প্রশাসন আয়োজিত শহরের মোক্তারপাড়া মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন, সমাজকল্যান প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, সাংসদ হাবিবা রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, আওয়ামী লীগ, জেলা সেক্টর কমান্ডারস ফোরাম বিভিন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

এছাড়াও শহরের তেরীবাজারের সেক্টর কমান্ডারস ফোরামের কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সংগটনের স্থানীয় শাখার সভাপতি মুক্তিযোদ্ধা শামছুজ্জোহার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, আটপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল ইসলাম, জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক সিতাংশু বিকাশ আচার্য্য, বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা  আইয়ুব আলীসহ অন্যরা। সভায় জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায় বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগে থাকা আগাছা পরিস্কার করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে মহা উন্নয়ন হচ্ছে তাতে সবাইকে অংশ নেয়ার আহবান জানান তিনি।