‘আবৃত্তি অনলাইনের’ উদ্যোগে শোকাহত আগস্ট

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ , আগস্ট ১৪, ২০২০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী আগামীকাল ১৫ আগস্ট। এ উপলক্ষে ‘আবৃত্তি অনলাইন’ একটি বিশেষ আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে দেশের জনপ্রিয় আবৃত্তিকাররা অংশ নিবেন বলে জানা গেছে।

আয়োজকরা বলেন, ‘বঙ্গবন্ধুর চেতনা বাঙালি জাতীর ধমনীতে নিরন্তর প্রবহমান। আবৃত্তি অনলাইন তাদের দর্শক-শ্রোতাদের আমন্ত্রণ জানাচ্ছে, এই বিশেষ আয়োজনে সাথে থেকে যথাযথ মর্যাদার সাথে এই শোকাবহ মাসের বিশেষ দিনে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে।

এই বিশেষ আয়োজনে যেসব আলোকিত তারকা থাকছেন তারা হচ্ছেন- হাসান আরিফ, শিমুল মোস্তফা, আহকাম উল্লাহ, মাহিদুল ইসলাম মাহি, মেহেদী হাসান, মীর মাসরুর জামান রনি ও নায়লা কাকলী।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তি জীবনের অজানা-অদেখা গল্প নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: আ ডটার’স টেল’ আজ শুক্রবার বাংলাদেশ টেলিভিশন ছাড়াও ৮টি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

আজ সকাল ১০টা ৫০ মিনিটে ইন্ডিপেনডেন্ট টেলিভিশন, সকাল ১১টা ৩০ মিনিটে চ্যানেল আই, দুপুর ১২টায় একুশে টেলিভিশনে এটি প্রচার হয়। এছাড়া বেলা ৩টায় বাংলাদেশ টেলিভিশন ও একাত্তর টেলিভিশন, বিকেল ৫টায় বিজয় টেলিভিশন, বিকেল ৫টা ৪৫ মিনিটে চ্যানেল টোয়েন্টিফোর এবং রাত ১১টায় এটিএন নিউজে এই প্রামান্যচিত্র প্রদর্শিত হবে।

অপরদিকে মাছরাঙা টেলিভিশন তা পুনঃপ্রচার করবে রাত ১২টায়।