নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ , জুন ২, ২০২৪

 

ধামরাইয়ে নাহিদ মিয়া সভাপতি ও মোহাম্মদ রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখার ৭৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। ধামরাই উপজেলা পরিষদ মিলনায়তনে গত শনিবার সন্ধ্যায় ২০২৪ ও ২০২৫ সালের মেয়াদি কমিটি ঘোষণা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সহ সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে ও সভাপতি নাহিদ মিয়ার সঞ্চারনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব গোলাম কবির মোল্লা,বিশেষ অতিথি হিসেবে  ধামরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ,ধামরাই ভাড়ালিয়া ইউপি চেয়ারম্যান মুসলিম উদ্দিন মাসুম,এডভোকেট আবুল কালাম আজাদ,ঢাকা জেলা পরিষদের সদস্য সুজন, পৌর স্বেচ্ছা সেবক লীগের নেতা বেলায়েত হোসেন পাঠান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য,এ কমিটিতে আবার সাবেক সভাপতি পুনরায় তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয় মোঃ নাহিদ মিয়া ও সাধারন সম্পাদক নির্বাচিত হয় মোঃ রফিকুল ইসলাম ।
সভায় আগত অতিথি ও কমিটির কর্মকর্তা ও সদস্যদের মাঝে ক্রেষ্ট বিতরণ করা হয় । অনুষ্ঠানের শেষ ধামরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন কমিটির নব নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান।

Loading