চিরিরবন্দরে ভোটার অভাবে ভোট কেন্দ্র গুলো

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ , মে ২৯, ২০২৪

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র গুলোতে ভোটারের দেখা তেমন মিলছে না। ফলে অলস সময় কাটছে ভোট গ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তাদের। তবে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। বুধবার জেলার চিরিরবন্দর উপজেলার কয়েকটি ভোট কেন্দ্র ঘুরে এ দৃশ্য দেখা যায়।

জানা গেছে, চিরিরবন্দর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছে।

তবে সবার আলোচনায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (২ জন) ও বাকি পদপ্রার্থী সবাই সামানে সামান। নিজ নিজ এলাকায় তাদের নিজস্ব কর্মী সমর্থক রয়েছে ভোট শেষ না হওয়া পর্যন্ত কিছু বোঝা যাচ্ছে না।

তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রজাপ্রতি মার্কা এগিয়ে আছে পরে রয়েছে কলস মার্কা তার পরে ফুটবল।

এ দিকে জানাগেছে মৌসুমী ধান কাটামাড়া ব্যস্তায় অধিকাংশ মানুষ নেই ভোট কেন্দ্রে ও অতিরিক্ত গরমে ভোটার উপস্থিতি না হওয়ার অন্যতম কারণ বলে মনে করছেন অনেকেই।

আলোকডিহি ইউনিয়নের রাসডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, একটি বুথে শুরুর দুই ঘণ্টা ৪০ মিনিটে ১টি ভোট পড়েছে। ইছামতি সরকারি প্রাথমিক বিদ্যালয় গিয়েও দেখা যায় আড়াই ঘন্টায় ৫৩ ভোট।

চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) একে. এম. শরীফুল হক জানান, সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে দুপুরের পর ভোটার উপস্থিতি বাড়বে।

Loading