চিরিরবন্দরে ড্রামট্রাকে মিলল ১০০ কেজি গাঁজা, আটক ৩

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ , এপ্রিল ২১, ২০২৪

দিনাজপুরে ড্রামট্রাকে এক শ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় মাদক বহনকারি ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে। আটক গাজার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।শনিবার বিকালে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকর্মীদের এ বিষয়টি জানান।

পুলিশ সুপার জানান, চিরিরবন্দরের ৫ নম্বর আব্দুলপুর ইউনিয়নের ঘুঘুরাতলী সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে (মেসার্স আজমল আয়রন ষ্টোরের সামনে) শুক্রবার গভীর রাতে রেজিস্ট্রেশনহীন একটি ১০ চাকার ড্রাম ট্রাকে তল্লাশি করে পুলিশের একটি টহল দল। এসময় চালকের সিটের নিচে বিশেষ কায়দায় রাখা চারটি বস্তায় ৩৪টি গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত গাঁজার পরিমাণ ১০০ শত কেজি। পাইকারি বাজার দর অনুযায়ী ন্যূনতম মূল্য প্রায় ১৫ লাখ টাকা। অন্যদিকে জব্দ ট্রাকের মূল্য ধরা হয়েছে ৬০ লাখ টাকা।

পুলিশ সুপার আরও জানান, অভিযানে আটক তিনজনের মধ্যে দিনাজপুর জেলা সদরের নিশ্চিতপুর গ্রামের সাইফুদ্দিনের ছেলে রেজাউল করিমের (৪৫) কাছে এর আগে দুইটি অভিযানে ১১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছিল। এছাড়াও তার বিরুদ্ধে ঢাকার পল্লবী থানায় মাদকের মামলা রয়েছে। আটক আরেকজন হলেন দিনাজপুর জেলা সদরের শেখহাটি গ্রামের আমজাদ হোসেনের ছেলে মোস্তাকিম (৩১)। তার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। আটক তৃতীয় ব্যক্তি রংপুরের বদরগঞ্জের ফেসকিপাড়ার মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুর রহমান (৩০)। তিনি মাদক বহনকারী ড্রাম ট্রাকের চালক।

তিনি বলেন, আটকরা অন্য জেলা থেকে মাদক এনে দিনাজপুরে বাজারজাত করতে চাইছিল। তাদের বিরুদ্ধে চিরিরবন্দর থানায় মামলা করা হয়েছে। শনিবার বিকালে আদালতের মাধ্যমে তাদের জেল-হাজতে পাঠানো হয়েছে।

Loading