রুহুল আমিন মন্ডলের উপহার বিতরণ; আশুলিয়ার পাড়াগ্রামে ঈদের অগ্রিম আমেজ

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ , মার্চ ৩০, ২০২৪

আশুলিয়া (সাভার) প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে এলাকাবাসীর মাঝে ঈদ উপহার বিতরণ শুরু করূছেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল।
৩০ মার্চ শনিবার সকালে আশুলিয়া সদর ইউনিয়নের পাড়াগ্রাম এলাকার স্বনির্ভর ও উদ্যোমী তরুণদের সংগঠন নবীণ এন্টারপ্রাইজ বন্ধু এন্টারপ্রাইজ, আশার আলো এন্টারপ্রাইজ ও স্বপ্ন ছোঁয়া এন্টারপ্রাইজ সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে পবিত্র ঈদুল ফিতর ২০২৪ এর উপহার বিতরণ শুরু করেন তিনি । এই কার্যক্রম ঈদুল ফিতরের দিন পর্যন্ত চলবে ।

ঈদ উপহার পেয়ে সবাই খুশির উল্লাস প্রকাশ করে নিউজ ৭১অনলাইনকে জানান, আশুলিয়ার জননন্দিত জনপ্রতিনিধি মোঃ রুহুল আমিন মন্ডল প্রতি ঈদেই এলাকার প্রতিটি যুব ও ক্রীড়া ক্লাব, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহ আমাদের সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন । পাড়া প্রতিবেশী, বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজন থেকে শুরু করে এলাকার দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদ উপহার বিতরণ করেন। এবারেরও ঈদকে সামনে রেখে তিনি আমাদেরকে ঈদ উপহার দিলেন , যার মর্যাদা অনেক উঁচু ও অতুলনীয় । আমরা আল্লাহর দরবারে হাসি খুশি ও আনন্দ প্রিয় এই পরোপকারী মানুষটির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি ।

রুহুল আমিন মন্ডল বলেন ঈদ মানে আনন্দ ঈদ মানে হাসি, এই হাসি আর আনন্দ কখনো একা একা করা যায় না। ঈদ আনন্দ হলো সমাজের ধনী গরীব তথা সকল শ্রেণী পেশার মানুষ এক কাতারে এসে ঈদ উদযাপন করা। তাই আমাদের সকলকেই ঈদের আনন্দকে কাছের মানুষ এবং সমাজের দরিদ্র মানুষদের সাথে ভাগ করে নিতে হবে।

রুহুল আমিন মন্ডল আসন্ন ঈদুল ফিতর উদযাপনকালে ঈদের আনন্দকে কাছের মানুষ এবং সমাজের দরিদ্র ও দুস্থ মানুষদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানান ।

Loading