জোড়া খুনের মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি র‍্যাবের হাতে আটক

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৭, ২০২৪

মানিকগঞ্জের ঘিওরে ট্রাক চালক ও হেলপার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ ও র‍্যাব-৪ এর সদস্যরা।

সোমবার দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গায় এতথ্য জানান র‍্যাব-১২র কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদাৎ হোসেন সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের মৃত কাইয়ুম মোল্লার ছেলে।

র‌্যাব কমান্ডার জানান, ২০১০ সালের ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর হতে ট্রাক চালক মোঃ জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল ঘেরাসেল (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরে রওনা করেন। পরবর্তীতে ৬ আগস্ট পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানাধীন শ্রীরামপুরে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এবং ৭ আগস্ট মানিকগঞ্জের ঘিওর থেকে ট্রাকের চালক এবং হেলপারের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এঘটনায় নিহত ট্রাকচালকের ছোট ভাই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত শেষে শাহাদাৎ হোসেনসহ ৯ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করলে ২০২৩ সালের ৯ অক্টোবর আসামী শাহাদাৎ হোসেনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডেরর আদেশ দেন আদালত। একই সঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

হত্যাকাণ্ডের পর থেকেই শাহাদাৎ হোসেন আত্মগোপনে চলে যায় এবং সাভার থানার কর্ণপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতে শুরু করেন। পরে গোপন সংবাদ পেয়ে গত রোববার রাতে সাভার মডেল থানাধীন কর্ণপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পরে সোমবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

Loading