চারাবাগ গ্লোরিয়াস স্কুলের ১৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৮, ২০২৪

ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর উপর বিশেষ প্রদর্শনী পরিবেশনের মধ্য দিয়ে সমাপ্ত হয়েছে আশুলিয়ার অভিজাত শিক্ষা প্রতিষ্ঠান চারাবাগ গ্লোরিয়াস স্কুলের ১৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ । শীঘ্রই বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ।

১৬ ফেব্রুয়ারি সকালে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন, পতাকা উত্তোলন ও শিক্ষার্থীদের পিটি প্যারেড পরিদর্শনের মধ্যদিয়ে শুরু হয় দুই দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ এর প্রথম পর্বের কার্যক্রম । প্রতিবছরের মতো এবারও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, অভিভাবক ও অতিথিবৃন্দের উপস্থিতিতে উৎসব মুখর হয়ে ওঠে প্রতিযোগিতার প্রাঙ্গণ । প্রথম দিনের অতিথি বরণ পর্ব এবং দ্বিতীয় দিনের যেমন খুশি তেমন সাজো পর্ব ছিল বর্ণিল ও সমাপনী পর্বের ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও পরিবেশ রক্ষায় বৃক্ষ রোপন বিষয়ক প্রদর্শনী ছিলো খুবই চমৎকার ও শিক্ষণীয়।
এছাড়াও শিক্ষার্থীদের পিটি প্যারেড পরিবেশন ও নানান বিষয়ের উপর প্রতিযোগিতায় নিজেরদের মেধা প্রকাশের প্রচেষ্টা গুলো ছিল অত্যন্ত সুশৃঙ্খল ও সৌহার্দ্যপূর্ণ।

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত ১৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার। সভাপতিত্ব করেন চারাবাগের প্রবীণ সমাজ সেবক অবসর প্রাপ্ত পুলিশ অফিসার বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম বাদশা । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিক মৃধা, ইয়ারপু উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সুরত আলী, চারাবাগ গ্লোরিয়াস স্কুলের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাকসুদ পাটোয়ারী নয়ন, মিন্নত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদ রানা, দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান, সরকার মডেল একাডেমি এন্ড পলিটেকনিক ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ আল আমিন সরকার ও সহকারী প্রধান শিক্ষক রাজীব হোসেন, নেওয়াজ আলী আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক অনিক আহমেদ ইমন, অক্সফোর্ড শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক এস এম শরীফুজ্জামান, ইউনিক স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম শাহীন, যুবলীগ নেতা শফিকুল ইসলাম ও বাংলাদেশ পুলিশের উপপরিদর্শক (এস আই) এমদাদুল হক সহ এলাকার শিক্ষানুরাগী গন্যমান্য ব্যক্তিবর্গ।

চারাবাগ গ্লোরিয়াস স্কুলের প্রতিষ্ঠাতা হাজী মোঃ ওলিউল্যা, প্রশাসনিক কর্মকর্তা সেলিনা হাসান ও প্রিন্সিপাল মোঃ মইনুল হাসান হেলাল এর দিক নির্দেশনায় দুই দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগীতায় শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবক, প্রাক্তন শিক্ষার্থী ও অতিথিদের মধ্যেও প্রতিযোগিতার আয়োজন করে চারাবাগ গ্লোরিয়াস স্কুলের ক্রীড়া পরিচালক টিম।

Loading