বেনাপোলে ময়লার গর্তে মিলল ৩৬ কেজি ভারতীয় গাঁজা

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ , মে ১৯, ২০২৩

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৩৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার (১৮ মে) দুপুর আড়াইটার দিকে বেনাপোলের ৭ নং ঘিবা সীমান্ত এলাকা থেকে গাঁজার চালানটি উদ্ধার করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘিবা সীমান্ত এলাকায় তল্লাশি অভিযান পরিচালনা করে ওই গ্রামের একটি পুকুর পাড়ে ময়লার গর্তে লুকায়িত অবস্থায় পাঁচটি বস্তা উদ্ধার করে। উক্ত বস্তা মধ্য হতে ৩৬ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে চোরাকারবারীরা মাদক পাচারে ব্যর্থ হয়ে উক্ত মাদকদ্রব্য ময়লার গর্তে লুকিয়ে রেখেছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ হাসান জামিল গাঁজা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক পাচার রোধে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ নানাবিধ অভিযান জোরদার করা হয়েছে। এছাড়াও, বর্তমান পরিস্থিতি বিবেচনায় চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড রহিত করনের লক্ষে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা প্রতিনিয়ত করা হচ্ছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ধ্বংস করার নিমিত্তে যশোর ব্যাটালিয়নে আনা হয়েছে।

Loading