চট্টগ্রামে আক্রান্ত ৭৬ সুস্থ ১০৫ জন

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ , আগস্ট ২৬, ২০২০

চট্টগ্রামে আরো ৭৬ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। তাদের মধ্যে মহানগরীর বাসিন্দা ৫৬ জন। ২০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। টানা দ্বিতীয় দিনের মতো করোনায় কারো মৃত্যু হয়নি। সুস্থ হয়েছেন ১০৫ জন। বুধবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন ডা সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

গত চব্বিশ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয় ৭৪৬ জনের। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে মোট ১১৮ জনের নমুনা পরীক্ষা করে ২৫ জনের সংক্রমণ পাওয়া গেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ২৬৯ জনের। সংক্রমণ পাওয়া গেছে ১৫ জনের। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৮০ জনের নমুনা পরীক্ষা করে করোনা সংক্রমণ পাওয়া গেছে ১৮ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ২৮ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৫ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫ জনের নমুনা পরীক্ষা করে কারো সংক্রমণ পাওয়া যায়নি।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১১জনের নমুনায় ৫ জনের এবং শেভরন ল্যাবে ৩৫ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত চব্বিশ ঘণ্টায় ৭৬ জন সহ চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৬ হাজার ৬৮৮ । মারা গেছেন ২৬৫ জন। মোট সুস্থ ১২ হাজার ১২৭ জন।