তফসিল ঘোষণা হওয়ায় ধামরাইয়ে আওয়ামী লীগের  আনন্দ মিছিল

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ , নভেম্বর ১৬, ২০২৩

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায়  ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে   আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গত  বুধবার সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  গোলাম কবির মোল্লার সভাপতিত্বে স্হানীয় এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত  সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ নেতৃত্বে আনন্দ মিছিলটি বাহির হয়। মিছিলটি ধামরাই প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল শেষে স্হানীয় এমপি ও ঢাকা  জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  বেনজীর আহমদ  বলেন, এবারের নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ধামরাই উপজেলা হবে রোল মডেল উপজেলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ধামরাইয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নেতৃত্বের বিকল্প নেই তাই আবারো আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট দিকে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী লীগকে আবারো সরকার গঠন করে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মিজানুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক  সিরাজ উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সোহানা জেসমিন,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সাকু, যুগ্ন সাধারণ সম্পাদক  মোঃ খালেদ মাসুদ খান লাল্টু,পৌর কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেল ও যুবলীগের নেতা কামরুল ইসলাম  সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Loading