স্বামী নওয়াজকে খোলা চিঠি লিখলেন আলিয়া

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ , জুলাই ১৯, ২০২০

গেল কয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তবে নতুন কোনো সিনেমার ঘোষণা দিয়ে নয়, বরং স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে। অভিনেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন তার স্ত্রী আলিয়া। শুধু তাই নয়, ডিভোর্সের নোটিশ পাঠানোর পরপরই নিজের নাম বদলে অঞ্জলি কিশোর পান্ডে রেখেছেন তিনি। এবার সোশ্যাল মিডিয়ায় স্বামীকে উদ্দেশ্য করে একটি খোলা চিঠি লিখেছেন আলিয়া।

সম্প্রতি নিজের মাইক্রোব্লগিং সাইটে নওয়াজের উদ্দেশ্যে একটি খোলা চিঠি শেয়ার করেছেন আলিয়া। সেখানে তিনি লিখেছেন, ‘পরিবারে আমি নিজের জীবনের অস্তিত্ব, অধিকার ও আত্মসম্মানবোধ চেয়েছি এবং তা শুধু আমাকে মেনে নিতে বলা হয়েছে। আমার বিবাহিত জীবনের প্রায় দশটি বছরই।’

স্বামী হিসেবে নওয়াজকে ব্যর্থ দাবি করে তিনি আরও লিখেছেন, ‘আপনি ও আপনার ভাইয়েরা শুধু চেহারাই বদলে গেছেন। আপনার ম্যানেজার? আপনার ভাড়া করা পিআর ভূয়া সংবাদে আমার জীবনকে শুধু কলুষিতই করেছে। আপনি তারকা খ্যাতি পেলেও স্বামী হিসেবে মারাত্মকভাবে ব্যর্থ বলেও মন্তব্য করেন আলিয়া।

নওয়াজউদ্দিনকে তালাকের নোটিশ পাঠানোর পর থেকেই অভিনেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন আলিয়া। যদিও স্ত্রীর আনা অভিযোগ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাকে। তবে অভিনেতার আইনজীবী আলিয়ার সব অভিযোগ ভিত্তিহীন দাবি করেছেন।

গেল কয়েদিন আগে সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘আমি যখন প্রসব যন্ত্রনায় কাতরাচ্ছিলাম, তখন উনি ফোনে বান্ধবীর সঙ্গে কথা বলতে ব্যস্ত। যন্ত্রনাদায়ক মুহূর্তে আমি নিজে গাড়ি চালিয়ে ডাক্তারের কাছে গিয়েছি। তবুও সবকিছু মানিয়ে নিয়েছি বলেও জনান আলিয়া।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সবশেষ সিনেমা ‘রাত আকেলি হ্যায়’। এতে তার বিপরীতে দেখা যাবে রাধিকা আপ্তেকে। এটি পরিচালনা করেছেন হানি তেহরান। সিনেমাটি ৩১ জুলাই স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে।