কুবিতে প্রেসক্লাব ও বন্ধু’র মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ , জুন ১৬, ২০২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের সংগঠন প্রেস ক্লাব ও বিশ্ববিদ্যালয়ের রক্তদাতাদের সংগঠন বন্ধু’র মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রীতি ম্যাচ খেলতে নামে সংগঠন দু’টি।

প্রীতি ম্যাচে ৫-২ গোলের ব্যবধানে জয়ী হয়েছে বিশ্ববিদ্যালয়ের রক্তদাতাদের সংগঠন বন্ধু। দুই সংগঠনের নেতৃত্ববৃন্দ জানান, মূলত উভয় সংগঠনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধির লক্ষ্যেই এই আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদ বাসার বলেন, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন দুইটাই ভাল থাকে। এছাড়াও সংগঠনের মাঝে আন্ত:সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে আমাদের এ আয়োজন। এটা একটা প্রীতি ম্যাচ। এমন আয়োজন সামনেও হবে।

এ বিষয়ে ‘বন্ধুর’ সভাপতি মারুফ আহমেদ বলেন,মন ও শরীরের ভালোর জন্য খেলাধুলা একটা অপরিহার্য ব্যায়াম। এই ফুটবল ম্যাচের মধ্য দিয়ে আমাদের সাংগঠনিক সম্প্রতি ও সম্পর্ক এবং আরো বেশী মেলবন্ধনের সেতু তৈরি করবে বলে আমার বিশ্বাস।

প্রীতি ম্যাচ নিয়ে ছাত্র পরামর্শক ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোহা: হাবিবুর রহমান বলেন, ‘আয়োজনটি দারুণ হয়েছে। সংগঠনগুলোর মাঝে আন্ত:সম্পর্ক বৃদ্ধিতে এমন আয়োজন খুবই সুন্দর। সবাই এভাবে একসাথে মিলেমিশে থাকা উচিত। সামনেও এ ধারা অব্যাহত থাকুক সে প্রত্যাশা থাকবে সংগঠনগুলোর মাঝে।’

Loading