সেনবাগে এবার লাখপতি হলেন জোসনা বেগম

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ , এপ্রিল ২৫, ২০২৩

মো: আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধি:

নোয়াখালী সেনবাগের উত্তর মানিকপুর গ্রামের বিধবা জোসনা বেগম এবার সৈয়দ হারুন ফাউন্ডেশনের লাখপতি নির্বাচিত হয়েছেন।

সেনবাগে মানব সেবার কাজে নিয়োজিত পূর্বের ধারাবাহিকতা অনুযায়ী সৈয়দ হারুন ফাউন্ডেশনের হতদরিদ্রদের লাখপতি বানানোর প্রজেক্টের ৩য় লাখপতি নির্বাচন ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শানিবার রাতে উপজেলার মানিকপুর সৈয়দ মঞ্জিলে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, টপস্টার গ্রুপের কর্ণধার লায়ন সৈয়দ মো: হারুন এমজেএফ।
বিশেষ অতিথি ছিলেন সিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবদুস সাত্তার বিএসসি,অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন,এসএফ গ্রপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লায়ন সৈয়দা শারমিন আক্তার, সমাজ সেবক আবু ইউসুফ মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ, সৈয়দ হারুন ফাউন্ডেশনের সাবেক আহবায়ক তারেক আজিজ,সাবেক সদস্য সচিব ফরহাদ হোসেন দূর্জয়,নতুন আহবায়ক মো:ইসহাক,নতুন সদস্য সচিব এম এইচ মঞ্জু,আগের লাখপতি লকি উল্যা ও মোঃ স্বপন প্রমুখ।
সদ্য সাবেক আহবায়ক ও সদস্য সচিবের বিদায় সংবর্ধনা ও নব নির্বাচিত আহবায়ক ও সদস্য সচিবের বরণের পর অবসরপ্রাপ্ত সদস্যদের বিদায় ও উপহার প্রদানের পর নতুন ৩য় লাখপতি নির্বাচনের লটারি অনুষ্ঠিত হয়।

এবার লটারি উঠান সৈয়দ হারুনের জৈষ্ঠ্য কন্যা ফ্যাশন ডিজাইনের উপর আমেরিকা থেকে উচ্চতর ডিগ্রিধারী সৈয়দা শারমিন আক্তার। লটারির মাধ্যমে এবার লাখপতি নির্বাচিত হন উত্তর মানিকপুর মিস্ত্রি বাড়ির বিধবা অসহায় নারী জোসনা বেগম।

এরপর বিজয়ী জোসনা বেগমকে বাড়ি থেকে গাড়ি যোগে নিয়ে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়,এ সময় জোসনা বেগম আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তাৎক্ষনিক প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, আমি এটা স্বপ্নে ভাবিনি আমি একসাথে ১ লাখ টাকা পাবো,আল্লাহ সৈয়দ হারুন সাহেবের উছিলায় আল্লাহ আমাকে এ টাকা দিয়েছেন।এ টাকা আমার ভাঙ্গা ঘরটি ভালো করে মেরামত করবো এবং ছেলেটার একটা ব্যবস্থা করতে পারবো।

প্রধান অতিথির বক্তব্যে জনাব সৈয়দ হারুন বলেন আমাদের উদ্যোগে কিছু অসহায় নারী পুরষকে লাখপতি বানাতে পেরে আত্মতৃপ্তি অনুভব করছি।ভবিষ্যতে ও আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।

উল্লেখ্য সৈয়দ হারুন ফাউন্ডেশন এলাকার হতদরিদ্রদের লাখপতি বানানোর ধারাবাহিক উদ্যোগে ইতোমধ্যে ২ জন পুরুষ ও ১ জন নারীকে লাখপতি বানিয়েছেন।

Loading