চিরিরবন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ , এপ্রিল ২০, ২০২৩

ঈদের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে চিরিরবন্দরের একমাত্র সাংবাদিক সংগঠন চিরিরবন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্দ্যোগে প্রেসক্লাবের সকল
সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেল ৩ টায় উপজেলা কৃষি হলরুমে প্রধান অতিথী হিসেবে সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে দেন চিরিরবন্দর

উপজেলা নির্বাহী অফিসার মোঃ খালিদ হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ জোহরা সুলতানা, অফিসার ইনচার্জ মো বজলুর রশিদ ও উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা চিরিরবন্দর নিউজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাহ্ মোহাম্মদ খালেজুজ্জামান।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মানিক হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহফুজুল ইসলাম আসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বরেণ্য অতিথী হিসেবে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও চিরিরবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ কারী।
এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাদক্ষ পিকে রায়, সিনিয়র সাংবাদিক মোঃফজলুর রহমান, একরামুল হক চঞ্চল চৌধরী, সাংবাদিক জাকারিয়া হোসেন, সাংবাদিক আকতার রহমান, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক ভরত প্রত্যয়, গোলাম মোস্তাফা নীরব, লোকমান হোসেন, জয় সারমা প্রমুখ । এ সময় প্রবীন সাংবাদিক, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও চিরিরবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এমএ কারীকে সম্মমনা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথী ইউএনও মোঃ খালিদ হাসান।

 

Loading