বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র আমতলী উপজেলা কমিটির অনুমোদন

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ , মার্চ ২৮, ২০২৩

বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র আমতলী উপজেলা কমিটির অনুমোদন

সাংবাদিকদের কল্যানে নিবেদিত প্রাণ বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র বরগুনা জেলার আমতলী উপজেলা শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বস্তুনিষ্ঠ সংবাদ ও তথ্য প্রবাহ প্রকাশের অঙ্গিকার নিয়ে বরগুনার আমতলী উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ সাংবাদিক ক্লাব বিজেসি’র আমতলী উপজেলা শাখা গঠন করা হয়েছে।

৭১ প্রজন্ম বাংলা এর আমতলী উপজেলা প্রতিনিধি মোঃ আলিম সৌরভ কে সভাপতি ও ক্রাইম ইনভেস্টিগেসন এ আমতলী উপজেলা প্রতিনিধি সুমাইয়া শীলা কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন, মোঃ রেদোয়ান-সহ সভাপতি (বাংলার আলো),আরিফুর রহমান- সাংগঠনিক সম্পাদক (আই বার্তা),হাসান মাহমুদ-অর্থ ও দপ্তর সম্পাদক), রনি মল্লিক- প্রচার সম্পাদক (সময় ২৪ নেট), জামাল মল্লিক-নির্বাহী সদস্য দৈনিক কর্মক্ষেত্র), মোঃ খান সাইফ উদ দৌলা-নির্বাহী সদস্য (নিউজবিডি রিপোর্ট ২৪),তরিকুল ইসলাম- নির্বাহী সদস্য (দৈনিক লাল সবুজের দেশ),খ,ম সাইফুল হাবিব সজিব -নির্বাহী সদস্য (সোনালী সময়),হায়দার হাওলাদার-নির্বাহী সদস্য ( প্রতিদিনের কাগজ) ও মানিফ ইসলাম নাজমুল-নির্বাহী সদস্য (দৈনিক ঢাকা ক্যানভ)।

কেন্দ্রীয় কমিটির অনুমোদনকৃত কমিটির পত্রের কপি বরগুনা জেলা প্রশাসক, পুলিশ সুপার,আমতলী উপজেলা নির্বাহী অফিসার ও আমতলী থানার অফিসার ইনচার্জকে পৌঁছে দেওয়া হয়েছে।

Loading