ইএলডিসি কুবি’র নেতৃত্বে সামিউল-আফতাব

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ , জানুয়ারি ২৯, ২০২৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যারিয়ার ও নেতৃত্ব ভিত্তিক সংগঠন এন্ট্রপ্রেনিয়রশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট (ইএলডিসি) ক্লাবের ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৯শে জানুয়ারি ) ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি ও ফাউন্ডার মোঃ জহির রায়হান এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মেহেদি হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় এবং একই দিনে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অডিটোরিয়ামে নতুন সদস্যদের নিকট দায়িত্ব হস্তান্তর করে বিদায়ী ক্লাব কমিটি।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১৩ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ সামিউল ইসলাম জিসান এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মার্কেটিং বিভাগের ১৪ তম আবর্তনের শিক্ষার্থী আফতাব উল হক।

এছাড়াও নয় সদস্য বিশিষ্ট এই কমিটিতে সহ -সভাপতি হিসাবে আছেন মুশফিক আহমেদ রাফি ও নুবাদ্দিল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুনিরা আক্তার ও মোঃ সাইদুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার কেয়া, মেহেরাব হোসেন এবং আবদুল্লাহ আল রায়হান।

ক্লাবটির নবনির্বাচিত ম্যানেজমেন্ট ট্রেইনিদের জন্য ইনডাকশন প্রোগ্রাম আয়োজন এবং তাদের হাতে অ্যাপয়েন্টমেন্ট লেটার তুলে দেওয়ার পর এই কমিটি ঘোষণা করা হয়। এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানে উপস্থিত ইএলডিসি’র প্রতিষ্ঠাকালীন সদস্যবৃন্দ।

নবনির্বাচিত কমিটির উদ্দেশ্যে ইএলডিসি’র প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, বিগত সব কাজে প্রত্যেক সদস্যের দক্ষতা আর নেতৃত্ব দেয়ার ক্ষমতা বিবেচনা করে দায়িত্ব প্রদান করা হয়েছে। আশা করি, নতুন এক্সিকিউটিভ বোর্ড আগামীতে আরো চমৎকার কিছু কাজের মাধ্যমে ক্লাবের মূল লক্ষ্য অর্জনে ভূমিকা রাখবে।

ক্লাবের প্রতি প্রত্যাশা জানতে চাইলে ইএলডিসি’র নবনির্বাচিত সভাপতি সামিউল ইসলাম জিসান বলেন, কুবিতে শত সীমাবদ্ধতা আছে এটা সত্যি৷ তবে সীমাবদ্ধতা কাটিয়েও যে চমৎকার কাজ করা যায় এটাই আমরা প্রমাণ করতে চাই। ইএলডিসি এর হাত ধরেই পরিবর্তন আসবে এবং আমরা বিশ্বাস করি আমাদের সে সক্ষমতা আছে।

এ বিষয়ে ইএলডিসি’র নবনির্বাচিত সাধারণ সম্পাদক আফতাব উল হক বলেন, ইএলডিসি বরাবরই আমার আবেগের জায়গা৷ অনুজদের জন্য কিছু করার আকাঙ্ক্ষা আমার আজন্মের। আশা রাখি, ক্লাবের জেনারেল সেক্রেটারি হিসেবে আমি আমার দায়িত্ব পরিপূর্ণভাবে পালন করতে পারবো।

উল্লেখ্য, নতুন কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

Loading