সোনারগাঁওয়ে ৩৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ , ডিসেম্বর ১৮, ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানা পুলিশ গতকাল রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান চালায়।

এসময় পুলিশ কক্সবাজার থেকে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট পাচার করার সময় ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট।

জব্দ করা হয়েছে ইয়াবা ট্যাবলেট পাচার করা রিলাক্স পরিবহনের বাসটি। এই ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলমের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান চালায়।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) আহসানউল্লাহ বলেন, রিলাক্স পরিবহনের বার্নারের ভেতর থেকে ৩৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে। এছাড়াও ইয়াবা ট্যাবলেট বহনের কাজে ব্যবহৃত রিলাক্স পরিবহন নামের যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম বলেন, গ্রেফতার তিনজনই পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading