চার দিন বিদ্যুৎ থাকবে না সিলেটে

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ , অক্টোবর ১৯, ২০২২

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার (২০ অক্টোবর) থেকে রোববার (২৩ অক্টোবর) পর্যন্ত টানা চারদিন সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় শিডিউল অনুযায়ী সকাল থেকে বিকেল পর্যন্ত টানা ৯ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন।

তিনি বলেন, এই কদিন গাছের শাখা-প্রশাখা কাটার জন্য মহানগরীর বিভিন্ন এলাকায় নির্দিষ্ট সময় এভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রাখতে হবে।

শিডিউল অনুযায়ী, বৃহস্পতিবার মহানগরীর সোনারপাড়া, পূর্বাশা ক্লিনিক, মজুমদারপাড়া, দর্জিপাড়া, পূর্ব মিরাবাজার ও খারপাড়ায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

পরদিন শুক্রবার মহানগরীর বন্দরবাজারস্থ হকার্স মার্কেট, কালীঘাট, মহাজনপট্টি, বটেরতল, মাছিমপুর ও ছড়ারপারে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এরপর শনিবার মহানগরীর বালুচর, শান্তিবাগ আ/এ, আল-ইসলাহ আ/এ, সোনার বাংলা আ/এ, আলুরতল, গোপালটিলা, আরামবাগ, দলদলি চা বাগান এবং আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সবশেষ রোববার মহানগরীর রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, খরাদিপাড়া, দফতরিপাড়া, মনিরের দোকান, আগপাড়া, বিরতি সিএনজি ফিলিং স্টেশন ও আশপাশ এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ সময়ে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আগাম দুঃখ প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

Loading