বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে কুবিতে মানববন্ধন

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ , জুন ৭, ২০২২

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু পরিষদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় । কর্মকর্তা পরিষদ, তৃতীয় শ্রেণী কর্মচারী সহ অন্যান্য সংগঠন এই মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত হয়েছেন।

মঙ্গলবার (৭ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মাহবুবুল হক ভুঁইয়ার সঞ্চালনায় এ মানববন্ধনে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী, সাবেক সভাপতি ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. রবিউল আউয়াল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির হুসেইন সহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

এছাড়াও উপস্থিত ছিলেন, কর্মকর্তা পরিষদের সভাপতি মো. আবু তাহের, কর্মচারী সমিতির সভাপতি মো.সাইফুল ইসলাম সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এসময় বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী কটুক্তির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, “শেখ হাসিনা এগোলে বাংলাদেশ এগোবে। শেখ হাসিনার বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে আমরাই রুখে দিবো। ‘৭৫-এর হাতিয়ার গর্জে উঠো আরেকবার’ ছাত্রদল যেই স্লোগান দিয়েছে এবং দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী তাদের সবসময় সজাগ ও সোচ্চার থাকতে হবে যেন কোন ভাবেই স্বাধীনতার অপশক্তি দেশের এবং শেখ হাসিনার কোন ক্ষতি করতে না পারে।”

Loading