ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার তিনযাত্রী নিহত

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১২, ২০২১

আশুগঞ্জ উপজেলায় আজ ট্রেনের ধাক্কায় সিএনজি-চালিত অটোরিকশার যাত্রী বাবা ও দুইভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে উপজেলায় ঢাকা-চট্টগ্রাম রেলপথের তালশহর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়া এবং দুইছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)।

এ ঘটনায় চারসদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ রেলওয়ে। তদন্ত কমিটিকে তিনকর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে একটি সিএনজি-চালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘চট্টগ্রাম মেইল’ ট্রেনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজি-চালিত অটোরিকশাটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে।

এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে-মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই নিহত হন। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা দু’জন মারা যান।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ধর্মজিত সিনহা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনাটির তদন্ত চলছে।

সূত্র-বাসস