নেত্রকোণায় ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিল মানবতায় অগ্রণী ব্যাংক লিমিটেড

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ , আগস্ট ১৮, ২০২১

নেত্রকোণায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে বর্তমান করোনা পরিস্থিতি প্রতিরোধে কর্মকর্তাদের নিজস্ব অর্থায়নে নেত্রকোণা সদর হাসপাতালের জন্য জেলা প্রশাসকের নিকট ৫০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেছে মানবতায় অগ্রণী ব্যাংক লিমিটেড, ময়মনসিংহ সার্কেল।

বুধবার (১৮ আগস্ট) বিকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেডের নেত্রকোণা অঞ্চলের সহকারী ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও অগ্রণী ব্যাংক লিমিটেডের দুর্গাপুর শাখার ম্যানেজার মোহাম্মদ সাজ্জাদ হোসেন খানের সঞ্চালনায় অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক কাজী মোহাম্মদ আবদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এ.এস.এম মাহবুবুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক এ. কে. এম শামীম রেজা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মামুন সহ জেলা প্রশাসন ও অগ্রণী ব্যাংক লিমিটেডের কর্মকর্তাবৃন্দ।

 

 

 

 

Loading