নেত্রকোণায় গণটিকা প্রদান কার্যক্রম শুরু, কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়—

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ , আগস্ট ৭, ২০২১

নেত্রকোণায় সারাদেশের ন্যায় ৭আগস্ট (শনিবার) সকাল থেকে শুরু হয়েছে গণটিকা প্রদান কার্যক্রম। মোট ৫৪ হাজার সিনোফার্মার টিকা প্রদান করা হবে জেলার ১০টি উপজেলায়। সর্বমোট ৮৬টি ইউনিয়ন সহ নেত্রকোণা পৌরসভার ৯টি ও মোহনগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে একযোগে এই টিকাদান কর্মসূচি চলছে। ওয়ার্ডভিত্তিক টিকাদান কেন্দ্রে জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই মিলছে টিকা। কেন্দ্র গুলোতে উপচেপড়া ভিড়ে হিমশিম খেতে হচ্ছে স্বাস্থ্য কর্মীদের।

নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের মোক্তাল হোসেন উচ্চ বিদ্যালয়ে টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান, আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন সেলিম মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজামান জুয়েল সহ সরকারি কর্মকর্তা গণ।

উপজেলা গুলোর ইউনিয়ন ভিত্তিক একটি ওয়ার্ডে টিকা পাবেন ৬০০জন করে।জাতীয় পরিচয়পত্র ও রেজিষ্ট্রেশন ছাড়া যারা আসছেন তারা ফেরত যাচ্ছেন। আবার যারা নিয়ম অনুযায়ী টিকা নিতে পারছেন তারা সন্তোষ প্রকাশ করছেন। কেন্দ্র গুলোতে গণ টিকা চালু করায় টিকা নিতে মানুষ জন আগ্রহী হচ্ছে।

Loading