নেত্রকোণায় ঈদের দিনে সরকারী শিশু পরিবারে সময় কাটান জেলা প্রশাসক

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ , জুলাই ২২, ২০২১

ঈদের আনন্দকে অনাথ শিশুদের সাথে ভাগাভাগি করতে নেত্রকোণা জেলা প্রশাসক কাজি মো: আবদুর রহমান ঈদের দিনে সরকারি শিশু পরিবারে সময় কাটান।

পবিত্র ঈদ-উল আযহার দিনে দুপুর ২ ঘটিকা থেকে ৩টা পর্যন্ত সরকারি শিশু পরিবার, নেত্রকোণা সদর এ উপস্থিত হয়ে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান শিশু পরিবারে থাকা শিশুদের ঈদ শুভেচ্ছা জানান এবং নিজ হাতে শিশুদের খাবার পরিবেশন করেন। হাসিখুশিতে তিনি তাদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেন । উল্লেখ্য ঈদে কোরবানীর জন্য জেলা প্রশাসক শিশু পরিবারের জন্য ১টি  গুরু প্রদান করেন।

শিশুরা জেলা প্রশাসককে খুব কাছ থেকে পেয়ে অনেক আনন্দ পায়। জেলা প্রশাসক শিশুদের সমস্যার কথা শুনেন। এ সময় তিনি তাদের সকল সমস্যা সমাধানের প্রতিশ্রুতি প্রদান করেন। শিশুরা জেলা প্রশাসককে ধন্যবাদ জানান ও এমন একটি দিনে তাদের সঙ্গ দেয়ার জন্য কৃতজ্ঞতা স্বীকার করেন।

জেলা প্রশাসকের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেত্রকোণার সুশীল সমাজসহ সর্বস্তরের সচেতন মানুষ। পিতা-মাতা হারা শিশুদের মাঝে ঈদের দিনে জেলা প্রশাসকের সময় কাটানোর দৃশ্যটা খুব বিরল।

এসময় স্থানীয় সরকার উপপরিচালক জিয়া উদ্দিন সুমন, নেত্রকোণা সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা আক্তার, জেলা প্রশাসনের কর্মকর্তাগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্র্গ উপস্থিত ছিলেন।