আশুলিয়ায় ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৮:১৮ অপরাহ্ণ , জুন ২৬, ২০২১

ঢাকার আশুলিয়ায় ৫১৩ পিস ইয়াবা ও ১২ বোতল বিয়ারসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

শুক্রবার রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের জিরানী বাজার ও নৈহাটি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল – আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের নৈহাটি গ্রামের শাহজাহান খানের ছেলে মিজানুর রহমান(৩৮), একই এলাকায় জুম্মন আলীর ছেলে মো. রায়হান(২৪), আরমান আলীর ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩৭) ও গাজিপুরের কালিয়াকৈর উপজেলার বেনিপুর গ্রামের কালু চন্দ্র দাসের ছেলে বিশ্ব দাস (৩৫) এবং পাবনার আতাইকুলা থানার চকবৈশ্যা গ্রামের মোহাম্মদ নুর হোসেনের ছেলে মো. সজীব হোসেন (১৯)। আটক সজীব জিরানী কলেজ রোড সংলগ্ন শেফালি বেগমের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শিমুলিয়া ইউনিয়নের নৈহাটি গ্রামে মাদক বিক্রির রমরমা ব্যবসা চলছে। পরে অভিযান পরিচালনা করে মিজানুর রহমানের বাড়ি থেকে মাদক বিক্রির সময় হাতেনাতে তাদেরকে আটক করা হয়। এসময় ৪ টি পাতলা পলিথিনের কাগজে মুড়ানো প্যাকেট থেকে ৫১৩ টি ইয়াবা জব্দ করে পুলিশ। তবে মাদকের ডিলার ও একাধিক মামলার আসামি ইব্রাহিম কৌশলে পালিয়ে যায়। তাকে ধরতে আশুলিয়া থানা পুলিশ তৎপর রয়েছে।

পুলিশ আরও জানায়, অপরদিকে জিরানী ফুট ওভার ব্রিজের পশ্চিম পার্শের রাস্তার উপর মাদক বিক্রির সময় মো. সজীব হোসেন নামে একজনকে আটক করা হয়। এসময় তার হাতে থাকা একটি প্লাস্টিকের বাজারের ব্যাগ থেকেও ১২ বোতল বিয়ার উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের উপ পরিদর্শক(এস আই) হারুন অর রশিদ জানান, আসামিদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স।

 

Loading