গাজীপুর রেল স্টেশনে সকল আন্তনগর ট্রেন বিরতির দাবিতে অবস্থান ধর্মঘট

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ , মার্চ ২, ২০২১

গাজীপুর রেলস্টেশনে সকল আন্তনগর ট্রেন বিরতির দাবিতে অবস্থান ধর্মঘট অনুষ্ঠিত হয়েছে। গাজীপুরস্থ নেত্রকোণা সমিতি ও গাজীপুর প্যাসেঞ্জার কমিউনিটির উদ্যোগে এ কর্মসূচী গ্রহন করা হয়।

গাজীপুর রেলস্টেশনে আন্তনগর ট্রেন বিরতি না থাকার ফলে দীর্ঘদিন ধরে যাত্রীরা ভোগান্তির শিকার হচ্ছেন ফলে তারা বিভিন্নভাবে ট্রেন বিরতির দাবি জানিয়ে আসছিলেন। আজ আনুষ্ঠানিকভাবে দুটি সংগঠন এই প্রথম আন্দোলনে নামে।

বুধবার (২ মার্চ) সকাল ৭টায় সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে গাজীপুর রেলস্টেশনে অবস্থান করেন।এসময় বক্তব্য রাখেন গাজীপুরস্থ নেত্রকোণা সমিতির সভাপতি এডভোকেট বিপ্লব মজুমদার ও সিনিয়র সহ-সভাপতি পিযুষ সরকার, গাজীপুর প্যাসেঞ্জার্স কমিউনিটির সভাপতি প্রকৌঃ মোঃ সামসুল হক ও সাধারণ সম্পাদক খালেদ মাহবুব মোর্শেদ , গাজীপুর প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বদরুন নেছা প্রমুখ।

সকল আন্তনগর ট্রেন গাজীপুর রেল জংশনে বিরতির জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা। তারা আরও বলেন তাদের দাবি পুরন না হওয়া পর্যন্ত গাজীপুরে অবস্থানরত নেত্রকোণা, ময়মনসিংহ, কিশোরগঞ্জ ও গাজীপুর জেলার সকল মানুষকে সাথে নিয়ে তারা বৃহত্তর আন্দোলন শুরু করবেন।

গাজীপুরস্থ নেত্রকোণা সমিতির সভাপতি এডভোকেট বিপ্লব কুমার মজুমদার প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব নেত্রকোনার অহংকার বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসানকে বিষয়টি গুরুত্বসহকারে দেখার জন্য অনুরুধ করেন।