সমকাল সাংবাদিক এনামুলকে চেয়ারম্যান আজিমের হুমকি

রোমান সারোয়ার রোমান সারোয়ার

ধর্মাপাশা উপজেলা প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ৯, ২০২১

সংবাদ প্রকাশের জেরে সমকালের ধর্মপাশা উপজেলা প্রতিনিধি সাংবাদিক এনামুল হককে হুমকি দিয়েছেন বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মধ্যনগর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিম মাহমুদ। গত শনিবার রাতে চেয়ারম্যান তার মোবাইল ফোন থেকে এনামুল হকের মোবাইল ফোনে কল দিয়ে এই হুমকি দেন। এ ঘটনায় রোববার বিকেলে এনামুল হক নিরাপত্তা চেয়ে ধর্মপাশা থানায় জিডি করেছেন।

গত শুক্রবার চেয়ারম্যান আজিম মাহমুদের বিরুদ্ধে স্থানীয় মোবারক হোসেন নামের এক রাজমিস্ত্রিকে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ তুলে মানববন্ধন করেন এলাকাবাসী। এরপর শনিবার সমকালে ‘চেয়ারম্যান আজিমের ভয়ে আতঙ্কে মানুষ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার রাত ৮টার দিকে সাংবাদিক এনামুল হককে কল করে আজিম মাহমুদ বলেন, ‘আমি আজিম মাহমুদ বলছি, এর সত্যতা যদি প্রমাণ না হয়, তাহলে চামড়া বদলাইয়াম। এই ব্যাডা, তুই কালকে আইবে, না আমি আইতাম।’

হুমকির অভিযোগ সম্পর্কে ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ বলেন, সাংবাদিক এনামুল আমার ঘনিষ্ঠ মানুষ। আমার রাজনৈতিক প্রতিপক্ষ এই মানববন্ধন করিয়েছে এবং মিথ্যা বক্তব্য দিয়েছে। রাজমিস্ত্রির মারধরের ঘটনার সঙ্গে আমি যুক্ত নই। এ কারণে সাংবাদিক এনামুলকে বলেছি, আপনি যা বলেছেন সত্য হলে প্রমাণ করে দিয়ে যান। আমি এ ঘটনায় যুক্ত ছিলাম- এ কথা কেউ বলবে না।

ধর্মপাশা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, সাংবাদিক এনামুল তাকে হুমকি দেওয়া হয়েছে উল্লেখ করে একটি জিডি করেছেন। আমরা বিষয়টি দেখব।

সাংবাদিক এনামুল হক বলেন, এলাকাবাসীর মানববন্ধনের পর সমকালে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হয়। এতেই ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান আমাকে হুমকি দেন। একজন জনপ্রতিনিধি হয়ে সাংবাদিকের সঙ্গে যদি তিনি এমন আচরণ করেন, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা হবে? উনার উচিত মানববন্ধন যারা করেছে তাদের সাথে কথা বলা।