ডিএনসিসি’র কাউন্সিলর শাহিন আক্তার সাথী’র সাফল্যের ১ বছর পূর্তিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৩, ২০২১

ঢাকা উওর সিটি কর্পোরেশনের ২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ড (সংরক্ষিত কাউন্সিলর) ও মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য শাহিন আক্তার সাথী’র সাফল্যের ১ বছর পূর্তিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২ ফেব্রুয়ারি) বাদএশা ২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ডের জনসাধারণের আয়োজনে কাউন্সিলর এর কার্যালয় ১৯/১-এ, রিং রোড, মোহাম্মদপুর ঢাকায় এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসন-৩ (ঢাকা) এর সংসদ সদস্য শবনম জাহান শীলা।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ড (সংরক্ষিত কাউন্সিলর) শাহিন আক্তার সাথী, অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ সরোয়ার হোসেন, অনুষ্ঠান সার্বিক সহযোগিতা করেন, স্বৈরাচার উৎখাত আন্দোলনে কারাববরণ নেতা, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, শিবচর বরহামগঞ্জ ডিগ্রি কলেজ শাখা, সাবেক নির্বাচিত ভি.পি বরহামগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সংসদ, শিবচর, মাদারীপুর, মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডের সাবেক সফল সভাপতি, বর্তমানে কার্যনির্বাহী পরিষদের অন্যতম সদস্য ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ, বায়তুস সালাহ জামে মসজিদ-মাদ্রাসার ও শপিং কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ’সহ প্রমুখ।

২৯, ৩০ ও ৩২ নং ওয়ার্ডবাসী জানান, করোনাভাইরাস মোকাবিলায় ঢাকা উওর সিটি কর্পোরেশনের (সংরক্ষিত কাউন্সিলর) শাহিন আক্তার সাথী, ওয়ার্ডবাসীর কাছে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। করোনা কালিন সময়ে সরকারের সাহায্যের পাশাপাশি নিজ অর্থায়নে গরীব অসহায় মানুষের পাশে সকল প্রকার খাবার ও করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করার জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিজে হাতে জনগনের মাঝে বিতরণ করেছেন।

সংরক্ষিত কাউন্সিলর শাহিন আক্তার সাথী, বলেন, আমি এক বছর দায়িত্ব নেয়ার পর থেকে মহামারি করোনাভাইরাসের মধ্যেও মানুষের সেবায় সব সময় পাশে ছিলাম আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

মিলাদ ও দোয়া অনুষ্ঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা এবং চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া করা হয়। সর্বোপরি দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষ ভাবে দোয়া করা হয়।