মির্জাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১,পরিবারের দাবী হত্যা

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২, ২০২১

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার দড়ানীপাড়া এলাকায় ইটভর্তি ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ঘটনাস্হলেই নিহত এবং ড্রাইভারসহ তার সহযোগীরা পলাতক।

আজ মঙ্গলবার সকাল আনুমানিক ৬ টার দিকে দড়ানীপাড়া এলাকায় নয়েজ বাজারের পশ্চিম পার্শ্বে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে,তবে তার পরিবারের দাবী পরিকল্পিত হত্যা।

মোটরসাইকেল আরোহী নিহত গৌরাঙ্গ সরকার (৪৫),পিতা:গোপাল সরকার, গ্রাম :বাইটকা পশ্চিম পাড়া, থানা:সখিপুর,জেলা:টাঙ্গাইল।জানা যায়, তিনি উপজেলার পাথরঘাটা বাজারে একটি লেদের দোকানে কাজ করেন। এর আগে তিনি পাথরঘাটা এলাকার মোঃ ইব্রাহীম মিয়ার ইটের ভাটায় কাজ করতেন এবং সেখানে তিনি ইটের ভাটা আইবিএল এর মালিক ইব্রাহিম মিয়ার কাছে আনুমানিক ৪ লক্ষ টাকা পাবেন বলে জানান নিহতের মেয়ে বৃষ্টি ও তার স্ত্রী ।বৃষ্টি সাংবাদিকদের বলেন, আমার বাবা ঐ ইটের ভাটার মালিক ইব্রাহিমের কাছে টাকা পাবে, টাকা চাইলেই অনেক সময় ঝগড়া করত, মারতে চাইত।

ঘটনা স্হলে সরেজমিনে গিয়ে জানা যায়, ট্রাকের ড্রাইভার ছিলেন মোঃ মনির হোসেন। তার বাড়ি কোথায় কেউ বলতে পারে না। সংঘর্ষকৃত ট্রাকের নং – ট-০২-০৫২৬।জানা যায় উক্ত ট্রাকের মালিক ঐ ইটের ভাটার মালিক মোঃ ইব্রাহীম।এলাকাবাসীরা জানান, ড্রাইভার মনিরের কোন ড্রাইভিং লাইসেন্স নাই।

নিহতের স্ত্রী বলেন, এটি একটি পরিকল্পিত হত্যা, আমি এর সুষ্ঠু বিচার চাই।

স্থানীয় কাসেম আলী নামের এক ব্যক্তি জানান, আমি দেখি ট্রাকের নিচ থেকে লাশ টেনে বের করতেছে। পরে আমাকে দেখলে ড্রাইভার সহ অন্যরা দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে ট্রাক ও ইটভাটার মালিক মোঃ ইব্রাহীম মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে মির্জাপুর থানার এসআই মোঃ নাসিরুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ঘটনার সত্যতা পায় এবং লাশ সহ ঘাতক ট্রাক উদ্ধার করি। তিনি আরো বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঘটনার পর পরিবার সহ সারা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।