শুভেচ্ছায় সিক্ত অরিন

প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ১, ২০২১
অরিন

লাক্স তারকা অরিন গ্লামারকে পুঁজি করেই সিনেমায় নাম লেখান। ঢালিউডে টানা হাফ ডজন ছবিতে অভিনয় করেন। নামী পরিচালক কাজী হায়াতের ছিন্নমূল ছবির মাধ্যমে অভিষেক হয় নায়িকার।

ছবিটিতে অরিনের নায়ক ছিলেন কাজী মারুফ। প্রথম ছবিতেই প্রশংসা কুড়ান তিনি। পরবর্তীতে শাহীন সুমন পরিচালিত মাতাল নামে ছবিতে দেখা যায় এই গ্লামার গার্লকে। একজন সফল নায়িকা চরিত্রে অরিনের অভিনয় মুগ্ধ করে দর্শকদের।

এর মধ্যেই কলকাতা থেকে ডাক পান অরিন। উচ্চ শিক্ষিত, রুচিশীল, অভিনয়ে পারদর্শী এই অভিনেত্রীকে টালিউডের পরিচালকরাও লুফে নেন। নেহাল দত্তের ‘অপরাজেয়’, মহুয়া চক্রবর্তীর  ‘আমার ভয়’,  সুবীর মণ্ডলের ‘শর্টকাট’ রঞ্জন চৌধুরীর ‘রঙমহল’, অরিন্দম বসুর ‘আরক্ত’ ছবিগুলোর কাজ শেষ করেছেন। এখন অরিন অভিনীত এসব চলচ্চিত্র মুক্তির অপেক্ষায়। এছাড়া আরও কিছু কাজ হাতে রয়েছে।আজ শনিবার (১ ফেব্রুয়ারী) তার জন্মদিন। এরই মধ্যে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তরুণ প্রজন্মের অন্যতম এই অভিনেত্রী। অভিনেত্রীর ফেসবুক ওয়ালে ভেসে উঠেছে ভক্ত ও বন্ধুদের শুভেচ্ছা বার্তা।

এবার জন্মদিন প্রসঙ্গে অরিন বলেন, ‘মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আল্লাহ আমাকে সুস্থ, সুন্দর জীবন দিয়েছেন।পরিবার নিয়ে, আমার ব্যক্তি জীবন, আমার অভিনয় জীবনসহ সবমিলিয়ে বেশ ভালো আছি। আমার ভালোবাসার মানুষরা সব সময়ই আমার সঙ্গে আছেন এটাই জীবনের অনেক বড় প্রাপ্তি।সবাই দোয়া করবেন যেনো ভবিষ্যতে আরও ভালো-ভালো চলচ্চিত্র আপনাদের উপহার দিতে পারি।