শরীয়তপুর জাজিরায় হত্যার ঘটনায় অস্ত্র সহ ৭ জন গ্রেফতার

প্রকাশিত: ১২:১৫ অপরাহ্ণ , জানুয়ারি ৩০, ২০২১

শরীয়তপুর জাজিরা উপজেলায় যুবককে গুলি করে হত্যার ঘটনায় সাত জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জানুয়ারি) গ্রেফতারের বিষয়টি স্বীকার করেছে জেলা পুলিশ।

গত ২৭ জানুয়ারি জাজিরা থানার নাওডোবা এলাকায় দুই পক্ষরে সংঘর্ষের ঘটনায় এক যুবক নিহত হন। সংঘর্ষের ঘটনায় বন্দুক, শর্ট গান, পিস্তল, রিভলবার ব্যবহার হয়। ব্যাপক সংঘর্ষ চলাকালে গুলি বিদ্ধ হয়ে এক জন মৃত্যুবরণ করেন এবং দুই জন গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

এ ঘটনার পর পরেই অভিযানে নামে পুলিশ। এ সময় বিভিন্ন স্থান থেকে হত্যায় জড়িত সাত জন আসামীকে লৌহজং ও জাজিরা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আসামীদের কাছ থেকে একটি দেশীয় রিভলবার সাদৃশ্য শর্টগান, পিস্তলের গুলি চারটি, পিস্তলের খালি কার্তুজ চারটি, শর্টগানের খালি কার্তুজ একটি এবং পাঁচটি রাম দা উদ্ধার করা হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে জাজিরা থানায় একটি হত্যা ও একটি অস্ত্র মামলা দেয়া হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, মোহাম্মদ আলী বেপারী(৩২) মতিউর রহমান ওরফে মতি মোল্যা (৩০), মোতালেব মোল্যা (৩৫), ফজলু মোল্যা (৪২), এরশাদ বেপারী(৩৮), শুভ মুন্সী (২৮), সোহেল খা (৩৫)।

অতিরিক্ত পুলিশ সুপার(নড়িয়া সার্কেল), শরীয়তপুর এস.এম. মিজানুর রহমান এর সার্বিক নেতৃত্বে ও পরিচালনায় আজহারুল ইসলাম সরকার পিপিএমম(অফিসার, ইনর্চাজ, জাজিরা থানা)সহ মিন্টু মণ্ডল পুলিশ ইন্সপক্টের(তদন্ত:) এবং সঙ্গীয় অফিসারও র্ফোসসহ অভিযান পরিচালনা করেন।