বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন আহবায়ক কমিটির সাংগঠনিক সভা

প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ , জানুয়ারি ২০, ২০২১

বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন নবগঠিত চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির পরিচিতি ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত।সোমবার বিকাল ৪ ঘটিকায় চকবাজারস্থ গুলজার টাওয়ার অস্হায়ী কার্যালয়ে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন নব গঠিত চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির পরিচিতি ও সাংগঠনিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক অধ্যাপক একে এম নুরুল বশর সুজন, সদস্য সচিব লায়ন লুবনা হুমায়ুন সুমির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় সদস্য বাবু এম কে দাশ। অন্যান্য নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় আহবায়ক কমিটির সদস্য মোঃ কামরুল ইসলাম,লায়ন কবিরুল ইসলাম,মৃদুল কুমার বড়ুয়া,মাহতাব উদ্দিন চৌধুরী,ডি,আই,এম জাহাঙ্গীর আলম,কে এস আজিম,নুরুল পাশা, মোঃ নাজিম উদ্দিন,মোক্তার হোসেন,এম এ মতিন,মোঃ নুরুল আবছার,আবিদা সুলতানা,আক্তার হোসেন,মিলন বড়ুয়া,সুপলাল বড়ুয়া,আতিকুল ইসলাম সহ প্রমুখ।
সভাপতির বক্তব্যে এ,কে,এম নুরুল বশর ভুঁইয়া বলেন,কিন্ডারগার্টেন এসোসিয়েশন দেশের শিশু শিক্ষাক্ষেত্রে দায়িত্বপালন কারী একটি অরাজনৈতিক সংগঠন।কোন সংগঠনে যখন কোন তঞ্চকতামুলক কর্মকান্ড ও অনিয়ম পরিলক্ষিত হয় তখন সংগঠনকে বাঁচাতে সকলের এগিয়ে আসা উচিত। সংগঠন ও কিন্ডারগার্টেন সেক্টরকে বাঁচাতে সবাইকে হাতে হাত রেখে আগামীতে সহযোগিতা ও সংগঠনকে এগিয়ে নিতে সকলের প্রতি অনুরোধ জানান।
সভায় সকল নেতৃবৃন্দ কিন্ডারগার্টেন সেক্টর কে বাঁচাতে এবং সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে সংগঠন কে এগিয়ে নিতে সহযোগিতার আশ্বাস দেন। সংগঠন কে গতিশীল করতে সকল নেতৃবৃন্দের সমন্বয়ে কিছু নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়।