নেত্রকোণায় ভূমিহীনদের আশ্রয়ণের জন্য ৪ কোটি টাকার সম্পত্তি দান করলেন এমপি রেবেকা মমিন

প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ , নভেম্বর ৯, ২০২০

নেত্রকোণার মোহনগঞ্জে ভূমিহীনদের বসবাসের জন্য  বঙ্গবন্ধুর আশ্রয়ণ প্রকল্পে স্থানীয় এমপি রেবেকা মমিন তার নিজের সম্পত্তি দান করলেন। সম্পত্তির বর্তমান সরকারি মূল্য প্রায় ৪ কোটি টাকা। মোট স্মপত্তির পরিমান ১ একর ৬৪ শতাংশ।

রবিবার (৮ নভেম্বর) পৌর শহরের কাজিয়াটি গ্রামের এ জমি তিনি আনুষ্ঠানিকভাবে দান করলেন। অসহায় গৃহহীন মানুষের জন্য এ জমিতে নির্মাণ করা হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আশ্রয়ণ প্রকল্প।

জমি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদ ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ তোফায়েল আহমেদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান রতন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ খান, উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম মামুন, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মহান এই উদ্যোগের জন্য এলাকাবাসী তাকে অভিনন্দন জানিয়েছেন। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় এমপি’র পরিবারের কাছে মোহনগঞ্জবাসী চিরকাল ঋণী। মোহনগঞ্জের বড় বড় সবগুলো প্রতিষ্ঠান তাদের সম্পত্তির উপর দাড়িযে আছে। কিন্তু তারা কখনো কোন প্রতিষ্ঠানে তাদের নিজেদের নাম ব্যবহার করেননি। বঙ্গবন্ধু আশ্রয়ণ প্রকল্পে জমি দান করে আবারও তারা প্রমান করলেন তাদের পরিবারটি একটি নির্লিপ্ত পরিবার।