সালমাদের কাছে ৯ উইকেটের হার জাহানারাদের

প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ণ , নভেম্বর ৫, ২০২০

প্রথম ম্যাচে দারুণ জয় পাওয়া ভেলোসিটির হার দ্বিতীয় ম্যাচেই। তাও আবার এই হার মেনে নেয়া কষ্টের যেকোনো দলের জন্যই। মাত্র ৪৭ রানেই অল-আউট!

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৭ ওভার ৫ বলে ১ উইকেট হারিয়ে জয় তুলে নেয় ট্রেইলব্লেজার্স। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান আসে ওপেনার ডেন্ড্রা ডট্টিনের ব্যাটে। আরেক ওপেনার স্মৃতি মান্দানা ৬ রান করে সাজঘরে ফিরলেও রিচা ঘোষের ১৩ রানে ভর করে জয় তুলে নেয় ব্লেজার্সরা।

উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জে এবারের আসরের প্রথম ম্যাচে সুপারনোভাকে হারিয়ে মিশন শুরু করে ভেলোসিটি। সুপারনোভাকে ৫ উইকেটে হারানোর দিনে বাংলাদেশি পেসার জাহানারার ভূমিকাও।
আজ শুধু জাহানারার ম্যাচ ছিল না, টেইলব্লেজার্সের হয়ে খেলছেন সালমা খাতুন। দুই বাংলাদেশির খেলায় টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভেলোসিটি।

ব্যাট করতে নেমে হতাশার বৃত্তে আঁটকে যায় ভেলোসিটির ব্যাটাররা। ওপেনার শাফালি ভার্মার ১৩, শিখা পান্ডের ১০ আর লিফ কাসপার্কের ১১ রান ছাড়া বাকিরা পাঁচ রানের কোঠাও পার করতে পারেনি। ব্যাট হাতে জাহানারা করেন ৫ বলে ১ রান। সবমিলে ১৫ ওভার ১ বলে ৪৭ রান তুলতেই সব উইকেট হারায় ভেলোসিটি।

মূলত ভেলোসিটির ব্যাটিং লাইন-আপে ধ্বস নামান শফি ইকলেস্টন। ৩ ওভার ১ বলে ১ মেডেন আর ৯ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। এছাড়া ২টি করে উইকেট নেন জুলন গোশ্বামি ও রাজেশ্বরি গায়ক্বদ। সালমা খাতুন ২ ওভার বল করে উইকেট শূন্য থাকলেও দেন মাত্র ৪ রান।