পার্বতীপুরে এক যুবকের গলিত লাশ উদ্ধার

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ , অক্টোবর ৫, ২০২০

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের শালন্দার মাটিয়াল ডাঙ্গা ধান ক্ষেত থেকে ২০-২২ বছরের এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি গত ২৭ সেপ্টেম্বর নিখোঁজ ভ্যান চালক আজিজুল সরকার বাপ্পী ওরফে রাব্বির বলে দাবী করেছে তার পরিবার।
জানা গেছে, রবিবার দুপুরে চন্ডিপুর ইউনিয়নের চৈতাপাড়া গ্রামের কৃষক মনছুর আলী ধান খেতে কীটনাশক স্প্রে করতে গিয়ে গলিত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এদিকে, লাশটির সাথে থাকা গায়ের শাট আর কোমরের বেল্ট দেখে নিখোঁজ ভ্যানচালকের স্ত্রী খুরশিদা পারভীন লাশটি তার স্বামী আজিজুল সরকার বাপ্পী ওরফে রাব্বির বলে সনাক্ত করেন। এর আগে পুলিশ গত ২৮ সেপ্টেম্বর ভোরে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বাজারপাড়া রাস্তা থেকে পরিত্যক্ত অবস্থায় চার্জার ভ্যানটি উদ্ধার করে।
এদিকে, রবিবার ঘটনাস্থল পরিদর্শন করেন ফুলবাড়ী-পার্বতীপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার আশিস বিন হাসান। নিখোঁজের ৭দিনের জীবিত ভ্যান চালককে উদ্ধার করতে না পারায় পুলিশের ভুমিকায় ক্ষুব্ধ নিহতের স্বজনরা পার্বতীপুর মডেল থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করেন।
নিহতের পারিবারিক সূত্র জানায়, রাজমিস্ত্রীর কাজ বন্ধ থাকায় গত ২৭ সেপ্টেম্বর রবিবার বাবা আতাউর রহমানের চার্জার ভ্যানটি নিয়ে দুপুর সাড়ে ৩টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন নানা ভাবে চেষ্টা চালিয়ে তার সন্ধান না পেয়ে নিহতের পরিবার গত ২৯ সেপ্টেম্বর পার্বতীপুর মডেল থানায় একটি সাধারন ডাইরী করেন।
নিহতের স্ত্রী খুরশিদা পারভীন (২০) জানান, চন্ডিপুর ইউনিয়নের বাজারপাড়া বটতলা এলাকায় গত ২৮ সেপ্টেম্বর ভোরে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু স্বামীর সন্ধান মিলেনি। আমার স্বামীর কোন শত্রু ছিল না। তবে, স্থানীয় এক রাজমিস্ত্রীর সাথে কয়েক দিন আগে পাওনা টাকা চাইতে গিয়ে কথা কাটাকাটি হয়। ওই ব্যক্তি আমার স্বামীকে দেখে নেওয়ার হুমকী দিয়েছিল। আমাদের দেড় বছর বয়সী এক শিশু পুত্র রয়েছে। বাবার অবর্তমানে এখন তার কি হবে।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোখলেছুর রহমান বলেন, ভ্যানচালক নিখোঁজের ঘটনায় ২৯ সেপ্টেম্বর থানায় সাধারন ডায়েরী হয়। ভ্যানচালক রাব্বির পরিবারের সদস্যরা শার্ট ও বেল্ট দেখে লাশ সনাক্ত করেছে। তবে, নিহতের ডিএনএ টেষ্ট না করে বলা যাবে না যে এটা নিখোঁজ রাব্বির লাশ কি না।

 

Loading