সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৫

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৮, ২০২০

আশুলিয়ায় পোশাক কারখানার শ্রমিকবাহী রিজার্ভ বাস খাদে পড়ে অন্তত ২৫ শ্রমিক আহত হয়েছেন। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি এলাকার আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া একই সময়ে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় রিয়াদ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

ফায়ার সার্ভিস জানায়, সকালে ধামরাইয়ের ধানতারা এলাকা থেকে আশুলিয়ার জিরানীবাজারের টেংগুরি এলাকার একটি স্পিনিং মিলে কাজে যোগদানের উদ্দেশ্যে বাসে করে শ্রমিকরা রওনা দেয়। পরে গোহাইলবাড়ি এলাকায় পৌঁছলে বাসটির সামনের একটি চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়। এসময় বাসে থাকা শ্রমিকদের মধ্যে প্রায় ২৫ জন শ্রমিক আহত হয়।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বাসটি তল্লাশি করেছে এবং বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পৌঁছে বাসটি ও বাসের চারপাশ তল্লাশি করা হয়েছে। এখন পর্যন্ত মৃত্যুর খবর কিংবা মরদেহ পাওয়া যায়নি। আর কেউ নিখোঁজও নেই।

অপরদিকে রাজধানীর গাবতলী থেকে মোটরসাইকেল যোগে সাভারে আসার পথে কাভার্ডভ্যান চাপায় রিয়াদ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন মোস্তফা নামের আরও একজন। নিহতের মরদেহ উদ্ধার করে স্বজনদের খবর দিয়েছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

Loading