ইউএনও পদে দায়িত্ব নিতে চাটমোহরে আসছেন মো: সৈকত ইসলাম

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ , সেপ্টেম্বর ৭, ২০২০

পাবনা জেলার চাটমোহর উপজেলায় বর্তমানে দায়িত্বরত ইউএনও ২৯ তম বিসিএস ক্যাডার সরকার মোহাম্মদ রায়হান বিগত প্রায় ১০ মাস দায়িত্ব পালন অবস্থায় পদন্নোতি লাভ করেছেন। জনপ্রশাসন মন্ত্রলালয়ের আদেশক্রমে তাঁকে এডিসি পদে পদন্নোতি সাপেক্ষে পঞ্চগড় জেলায় বদলি করা হয়েছে।

অপরদিকে রাজশাহী বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরত সিনিয়র সহকারি কমিশনার (সাধারণ শাখা) মো: সৈকত ইসলাম-কে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে বদলি করা হয়েছে। রাজশাহী’র সন্তান মো: সৈকত ইসলাম ৩৩ তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত হন এবং সহকারি কমিশনার পদে যোগদান করেন। কর্ম জীবনে ইউএনও পদে চাটমোহর উপজেলা তাঁর প্রথম কর্মস্থল।

রাজশাহী কলেজিয়েট স্কুলের ছাত্র মো: সৈকত ইসলাম শিক্ষা জীবনে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে Fharmacy বিভাগে অনার্স সম্পন্ন করেন এবং পরবর্তীতে The University of Manchester. UK থেকে Trade and Industry বিষয়ে MSC ডিগ্রী অর্জন করেন। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত এবং ২ সন্তানের জনক।

আগামী ১০ সেপ্টেম্বর ২০২০ খ্রি: বৃহস্পতিবার বিদায়ী ইউএনও সরকার মোহাম্মদ রায়হান এবং নবাগত ইউএনও মো: সৈকত ইসলামের মধ্যে দায়িত্ব হস্তান্তরের সম্ভাবনা রয়েছে মর্মে সংশ্লিষ্ট অফিস সূত্রে নিশ্চিত হওয়া গেছে।