অভিনেত্রীকে ঘুমের মধ্যে ধর্ষণ

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ , আগস্ট ১৬, ২০২০

মিটু আন্দোলনের পর বিশ্ব বিনোদন দুনিয়ায় ঝড় বয়ে যায়। ঠিক তেমনই গেল বছর প্রকাশ্যে আসে এমি শুমারের ভয়াবহ যৌন হেনস্তার ঘটনা।
সম্প্রতি আবারও বিষয়টি নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী। এমির বয়ফ্রেন্ড ঘুমের মধ্যে তার অনুমতি না নিয়েই যৌন সম্পর্কে যায় বলে অভিযোগ করেছেন ওই অভিনেত্রী।
আর এভাবেই নিজের কুমারীত্ব হারান বলে জানান এমি। তিনি জানান, বয়ফ্রেন্ডের সঙ্গে একই বাড়িতে ছিলেন তিনি। তিনি ঘুমাচ্ছিলেন। ঘুমন্ত অবস্থা সত্ত্বেও এমির বয়ফ্রেন্ড তাকে রেপ করেন। এভাবেই ভার্জিনিটি হারান তিনি।
ওই ভয়ংকর অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তিনি বলেছেন, আমি সেসময় ঘুমাচ্ছিলাম। আর ঘুমের সময় আমার বয়ফ্রেন্ড আমার সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করা মানে সেটা রেপেরই সমান। ওই ঘটার আগে আমি ভার্জিন ছিলাম। তখন রিলেশনশিপের যেই স্টেজে আমার ছিলাম এসব নিয়ে আমরা কোনো কথা বলিনি, কোনো আলোচনাও করিনি এই বিষয় আমরা।
অভিনেত্রী আরও বলেছেন, আমরা সেক্স লাইফে ছিলাম না। সাধারণত যেকোনো কাপল প্ল্যান করেই এগোয়। আমরা দু’জনে তখন কিছু প্ল্যানও করিনি। ও হঠাৎ করে আমার ঘুমের মধ্যেই এরকম করে বসল। আমার যখন ঘুম ভাঙে আমি তখন ভীষণই রেগে, খুব আঘাত পেয়েছিলাম। কখনো ভাবিনি যে যাকে আমি এত বিশ্বাস করি সে কখনো এমন করবে। আমি বেশ ঘাবড়ে গিয়েছিলাম।