চিরিরবন্দরে আগুনে পুড়ে নিঃস্ব ৫ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ , মার্চ ২১, ২০২৪

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের বালাপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব পাঁচ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও। বৃহস্পতিবার বিকালে ক্ষতিগ্রস্তদের বাড়ি পরিদর্শন করেন উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) একে. এম শরীফুল হক।

এ সময় ক্ষতিগ্রস্ত পাঁচ পরিবারকে মোট ১৮৭ কেজি শুকনা খাবার, ১০ বান্ডেল টিন, ২৫ টি কম্বল ও নগদ  ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের  চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোছা. লায়লা বানু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনোয়ারুল ইসলাম, ইউপি সদস্য ফারহাদ হোসেন প্রমূখ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একে. এম শরীফুল হক বলেন, আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পাঁচ পরিবারকে  মোট ১০ বান্ডেল টিন,১৮৭ কেজি মোট ১৩ বস্তা শুকনা খাবার ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫টি কম্বল ও ৩০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

 

বুধবার (২০)মার্চ রাতে উপজেলার নশরতপুর ইউনিয়নের বালাপাড়ায় জহুরুল ইসলামের বাড়ি থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন লেগে পাশে থাকা এনামুল, মিজানুর, বাসু ও ফজলে রাব্বীর সব কয়টি শয়ন কক্ষ ও আসবাবপত্র পুড়ে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়।

 

 

Loading