১টি হুইল চেয়ার সহ অসহায় ৮ জনের মধ্যে বিভিন্ন পণ্য সামগ্রী বিতরণ করে ” সার্ক ফাউন্ডেশন”

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ , অক্টোবর ২৩, ২০২৩

বেনাপোল পৌরসভার ৬নং ওয়ার্ড ভবারবেড় গ্রামের ১জন প্রতিবন্ধী সহ মোট ৮ জন গরীব এবং অসহায়ের মধ্যে ১টি হুইল চেয়ার ও বিভিন্ন ব্যবহারিক পণ্য সামগ্রী বিতরণ করে “সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” শার্শা উপজেলা কমিটি।

রবিবার(২২ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোল রেলওয়ে স্টেশন সড়ক সংলগ্ন “সীমান্ত প্রেসক্লাব বেনাপোল” অফিস সম্মুখে অসহায়দের মাঝে এই পণ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় “সার্ক ফাউন্ডেশন” এর সভাপতি-মোঃ আইয়ুব আলী এবং সহ:সভাপতি-মোঃ ইমরান হোসেন একজন প্রতিবন্ধীকে ১টি হুইল চেয়ার এবং অপরজনদেরকে(প্রত্যেককে) ১টি করে বড় ফ্লাক্স,চাপাতি-৫০০ গ্রাম,চিনি-৫০০ গ্রাম ও অনটাইম প্লাষ্টিক কাপ(প্রত্যেককে ২০০ পিস করে) প্রদান করেন।

হুইল চেয়ার গ্রহণকারী প্রতিবন্ধী বলেন- “দীর্ঘদিন যাবৎ হুইল চেয়ারের অভাবে অসহায় হয়ে সবসময় ঘরে বসে থাকতে হতো, পরিবারের সদস্যদের উপর নির্ভর করে জীবণ সংগ্রামে যুদ্ধ করে চলেছি। হুইল চেয়ারটি পাওয়ায় এখন নিজের কাজ নিজে করতে পারবো,কারও দ্বারস্থ হয়ে চলতে হবে না,পরিবারের জন্য অর্থ উপার্জনে হুইল চেয়ারটি আমার খুব দরকার ছিল। ” সার্ক মানবাধিকার ফাউন্ডেশন” আমার সেই আশা পূরণ করেছে,এরজন্য আমি সার্কের সভাপতি মোঃ আইয়ুব আলী এবং সহ: সভাপতি ইমরান ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই”।

সভাপতি এবং সহঃ সভাপতি এ সময় বলেন,”অসহায়দেরকে সাহায্য করতে আমরা এবং আমাদের সংগঠন প্রায়শই এমন উদ্যোগ নিয়ে থাকি। এলাকার অসহায় এবং গরীব মানুষের পাশাপাশি দেশের যে কোন ক্রান্তি সময়ে আমাদের “সার্ক ফাউন্ডেশন” নগদ অর্থ,খাদ্য সামগ্রী,লুঙ্গী-শাড়ী সহ বিভিন্ন পণ্য সামগ্রী প্রদান করে থাকে। অনুরোধ রেখে তারা বলেন,ক্রমান্বয়ে আমরা অসহায়দেরকে সহায়তা করে চলেছি,আগামীতেও এর চেয়ে বেশী পণ্য দেওয়ার চিন্তা-ভাবনা আমাদের রয়েছে,প্রকৃত অসহায়ের পাশে আমাদের “সার্ক ফাউন্ডেশন” সবসময় আছে,থাকবে। এই প্রত্যাশা রইল”।

Loading