বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন “কাষ্টমস শুল্কায়ন একাদশ”

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ , সেপ্টেম্বর ৯, ২০২৩

বেনাপোল বন্দর নগরীর ঐতিহ্যবাহী সংগঠন বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর উদ্যোগে ‘বার্ষিক ফুটবল টুর্ণামেন্ট’ দুই হাজার তেইশ এর ফাইনাল খেলা শুক্রবার বিকাল ৩টায় বেনাপোল বলফিল্ড মাঠে জাকজমকপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

টুর্ণামেন্টে “কাষ্টমস শুল্কায়ন একাদশ” চার শুন্য গোলে ডেলিভারী শাখা একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

চ্যাম্পিয়ন দলকে কুড়ি হাজার টাকা ও রানার আপ দলকে পনের হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়।

বার্ষিক এই টুর্ণামেন্টে মোট ৪টি দল কার্গো একাদশ, শুল্কায়ণ একাদশ, ডেলিভারী শাখা, এসেসমেন্ট শাখা অংশ গ্রহণ করে।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন৷

বিশেষ অতিথিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন বেনাপোল পর থানার অফিসার ইনচার্জ (ওসি)কামাল হোসেন ভূঁইয়া, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের কাষ্টমস বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ,প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক বকুল মাহবুব,ঢাকাস্থ বেনাপোল সমিতির সভাপতি আসাদুজ্জামান আসাদ, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান।

টুর্ণামেন্টের ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন
বেনাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবর রহমান এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান।

সাবেক দপ্তর সম্পাদক,সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন ও বিশিষ্ঠ সিএন্ডএফ ব্যবসায়ী মাসুদ আক্তার বাবু খান চ্যাম্পিয়ন দলকে কুড়ি হাজার টাকা ও মেসার্স কে বি গ্রুপের চেয়ারম্যান ও বেনাপোল পৌর যুবলীগ নেতা কামরুজ্জামান বাবলু রানার আপ দলকে পনের হাজার টাকার প্রাইজমানি স্পন্সর করেন।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের ক্রিয়া ও প্রচার সম্পাদক আব্দুর রউফ ফুটবল টুর্ণামেন্ট এর পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন ৷

মিডিয়া পার্টনার হিসেবে দায়িত্ব পালন করে “সীমান্ত প্রেসক্লাব বেনাপোল”।

খেলায় রেফারীর দায়িত্ব পালণ করেন বাসেদ আলী মল্লিক,ইয়ানুর রহমান,আল ইমরান শান্ত,ইয়াছিন আলী ।

খেলার ধারা বর্ণনায় ছিলেন বিল্লাল হোসেন মিন্টু, নজরুল ইসলাম ও রিয়াজুল ইসলাম ওয়াসিম।

ফাইনাল খেলায় বিশেষ অতিথি হয়ে আরও উপস্থিত ছিলেন বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের কার্যকরী কমিটির সহ-সভাপতি আলহাজ, নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক বদরুজ্জামান বনি, সাংগঠনিক সম্পাদক আসানুর রহমান, দপ্তর সম্পাদক শাকিরুল ইসলাম শাকিল, বন্দর বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কার্যনির্বাহী সদস্য(১) আব্দুল খালেক, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক ইসমাইল শেখ, অর্থ সম্পাদক সুমন হোসেন, কাস্টম বিষয়ক সম্পাদক শহিদুল আলম, কার্গো শাখা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, ব্যাংক বিষয়ক সম্পাদক হায়দার আলী, কার্যনির্বাহী সদস্য(২) হাসানুজ্জামান, (৩)আব্দুল্লাহ আল ফয়সাল ও (৪)আব্দুস সাত্তার। বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশন ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন “কাষ্টমস শুল্কায়ন একাদশ”৷

এসময় প্রধান অতিথি মেয়র নাসির উদ্দিন বলেন, “মেয়র পদে আসীন হয়ে প্রথম এই স্টাফ এসোসিয়েশনের টুর্ণামেন্টে উপস্থিত হতে পেরে নিজেকে ধণ্য মনে করছি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি,আজকের এই টুর্ণামেন্টের আয়োজক সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের সকল সদস্যের প্রতি”।

তিনি বলেন, “দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানাতে হবে।

“আজকের সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্টটি অত্র পৌর এলাকা সহ শার্শা উপজেলার প্রতিটি গ্রাম-গঞ্জের সর্বত্রই একটা ব্যাপক সাড়া ফেলেছে।

“মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে আসছেন, যার ফলে ক্রিকেট-ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে।

Loading