ত্রিশালে গৃহ নির্মাণ প্রকল্প পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রশাসক

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ , মে ২৩, ২০২১

ত্রিশালে  মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম।

পরিদর্শনকালে উনার সাথে ছিলেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম, ত্রিশাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ভূমি অফিসের সার্ভেয়ার ও সংশ্লিষ্ট ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তারা।

ত্রিশাল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম বলেন, গৃহ নির্মাণ প্রকল্পের অধীনে ত্রিশাল উপজেলায় ২য় পর্যায়ে ৪০ টি ঘর নির্মাণ করা হচ্ছে।

জেলা প্রশাসন ময়মনসিংহের সার্বিক মনিটরিং ও উপজেলা প্রশাসন ত্রিশালের তত্ত্বাবধানে এ ঘরগুলো সমাজের প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য নির্মাণ করা হচ্ছে। তদারকি কার্যক্রমের অংশ হিসেবে মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ময়মনসিংহ ২২/০৫/২০২১ তারিখ রবিবার দুপুরে ত্রিশাল উপজেলার বিভিন্ন গৃহ নির্মাণ সাইট পরিদর্শন করেন।

এসময় তিনি কাজের গুনগত মান বজায় রেখে ও ডিজাইন অনুসারে নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ করার নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে তিনি ১ম পর্যায়ে বরাদ্দকৃত ঘরের উপকারভোগীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। প্রথম পর্যায়ে বরাদ্দকৃত সকল ঘরে দ্রুততম সময়ে পানি ও বিদ্যুত সংযোগ নিশ্চিত করার জন্য নির্দেশনা প্রদান করেন।

তিনি এসময় গৃহ নির্মাণ কার্যক্রম নিয়মিত মনিটরিং করতে নির্দেশনা প্রদান করেন এবং সকলের সহযোগিতায় সঠিকভাবে এ কার্যক্রম বাস্তবায়িত হবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।

Loading