বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোঃ ঐক্য পরিষদের ইফতার মাহফিল

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ , মার্চ ১৮, ২০২৪

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট,ঐক্য পরিষদ এর “দোয়া ও ইফতার মাহফিল”অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৮ মার্চ) ৭ রমজানে বেনাপোল বাজারস্থ সোহাগ সুপার মার্কেট ভবনের দোতলায় ইফতার মাহফিলের আয়োজন করে দেশের অন্যতম বৃহৎ ঐ ব্যবসায়ী সংগঠন।

ঐক্য পরিষদের সদস্যবৃন্দ,রাজনৈতিক,সামাজিক এবং স্থানীয় সাংবাদিকগণের পাশাপাশি ইফতারে অংশ নেন বেনাপোল বন্দরের সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

ইফতারে ছোলা, মুড়ি, পেঁয়াজু, বেগুনি, খেজুর, কলা, জিলাপি, ফলের শরবত ও হাজী বিরিয়ানী পরিবেশন করা হয়। দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে “আল্লাহপাক” এর দরবারে দোয়া চাওয়া হয়।

সংগঠনটির সন্মানিত সভাপতি, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি-মফিজুর রহমান সজন ইফতার মাহফিলে উপস্থিত রোজাদারদেরকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে বলেন- ”
মাহে রমজান মাসের রোজা আমাদের আত্মসংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়। রোজাদারদের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন অটুট হয়। মাহে রমজানের এক মাস সিয়াম সাধনার মাধ্যমে বান্দা সংযমের প্রশিক্ষণ নেয়। আর এটা সম্ভব হয় একে অন্যের প্রতি সহমর্মিতার চর্চার মাধ্যমে।

তাই,মাহে রমজানে আত্মশুদ্ধির মাধ্যমে সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা নিয়ে আমাদেরকে আগামী দিনের জীবন পরিচালনা করতে হবে”।

Loading