নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণ, ২ পুলিশ দগ্ধ

চট্টগ্রাম নগরীর একটি ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণে দুই পুলিশ সদস্য দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- সার্জেন্ট মো. আরাফাত ও এএসআই মো. আলাউদ্দিন।শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর অন্যতম ব্যস্ত সড়ক ষোলশহর ২ নম্বর গেইট মোড়ে এ ঘটনা ঘটে।

আরাফাতের শরীরে ৭ শতাংশ এবং আলাউদ্দিনের ৮ শতাংশ পুড়ে গেছে। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

নগর পুলিশের ট্রাফিক বিভাগের উপ কমিশনার (উত্তর) মো. শহীদুল্লাহ জানান, রাত সাড়ে ৮টার দিকে নগরীর অন্যতম ব্যস্ত সড়ক ষোলশহর ২ নম্বর গেইট মোড়ে হঠাৎ বিস্ফোরণে পুলিশ বক্সের ইলেকট্রিক সুইচ বোর্ড পুড়ে যায়। এসময় সেখানে দায়িত্বরত দুজন পুলিশ সদস্য দগ্ধ হন।

বার্ন ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. রফিক উদ্দিন আহমদ জানিয়েছেন, দগ্ধদের মধ্যে আরাফাতের শরীরে ৭ শতাংশ এবং আলাউদ্দিনের ৮ শতাংশ পুড়ে গেছে।

মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই মো. আমির জানান, নওশাদ, জাহিদ ও আকন নামে তিন পথচারীও ওই ঘটনায় ‘সামান্য আহত’ হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

29.02.2020 | 10:03 AM | সর্বমোট ১৭৪ বার পঠিত

চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণ, ২ পুলিশ দগ্ধ" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বাকি খুনিদেরও ফেরত আনা হবে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদ গ্রেফতার হওয়ায় সন্তোষ প্রকাশ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ...... বিস্তারিত

07.04.2020 | 06:16 PM




রাজধানী

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ

রমজান মাস আসন্ন। বছর ঘুরে আবারও আসছে মুসলিম জাতির জন্য অত্যন্ত পবিত্র এ মাসটি। ১৪৪১ হিজরি অর্থাৎ ইংরেজি ২০২০ সালের...... বিস্তারিত

05.04.2020 | 09:43 AM

বিনোদন

করোনা ভাইরাস : স্ত্রীর কাছ থেকে আলাদা থাকছেন চিত্রনায়ক ফেরদৌস

হাজারও ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কাটানো সময়ই হয় সবচেয়ে সুন্দর। পরিবারকে সুখে রাখতেই মানুষ কঠোর পরিশ্রম করেন। চিত্রনায়ক ফেরদৌসও ব্যতিক্রম...... বিস্তারিত

07.04.2020 | 04:28 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত


অতিথি কলাম


সাক্ষাৎকার


অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস


ভিডিও সংবাদ