নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

গণশুনানিতে সবাই গণঘুমানিতে ব্যস্ত ছিল: তথ্যমন্ত্রী

জনগণের চোখে ধুলা দেয়ার জন্য গণশুনানির একটি নাটক মঞ্চায়ন করা হয়েছিল। জনগণের কাছে এই গণশুনানি কোনো আবেদন সৃষ্টি করতে পারেনি। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ক্লাইমেন্ট চেঞ্জ রিপোর্টার্স ফোরাম (সিজিআরএফ) কার্যনির্বাহী কমিটির সঙ্গে জলবায়ু পরিবর্তনে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট গণশুনানির একটি নাটক মঞ্চায়ন করেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলাম গণশুনানির সময় তারা সবাই ঘুমাচ্ছে। নেতারা সবাই গণঘুমানিতে ব্যস্ত ছিল। জনগণের চোখে ধুলা দেয়ার জন্য গণশুনানির একটি নাটক মঞ্চায়ন করা হয়েছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপির একজন নেতা বলেছেন গণশুনানি করার পাশাপাশি তাদের নেতাদের শুনানি করা প্রয়োজন। নির্বাচনে কার কী ভূমিকা ছিল। আমি মনে করি আগে তাদের নেতাদের শুনানি করা প্রয়োজন কার।

বিদেশিদের সঙ্গে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠকের সমালোচনা করে হাছান মুহমুদ বলেন, জনগণই ক্ষমতার মালিক। জনগণের বাইরে অন্য কেউ ক্ষমতার মালিক নন। বিএনপি বা ঐক্যফ্রন্ট নেতাদের ঘন ঘন বিদেশিদের সঙ্গে দেখা করার মাধ্যমে তাদের রাজনৈতিক দেউলিয়াত্ব প্রকাশ পায়।

তিনি বলেন, দেশে কোনো কিছু হলেই তারা বিদেশিদের কাছে ধর্ণা দেয়। এটি দেশকে শুধু ধর্ণা করে তা নয়, তাদের নিজেদের এবং তাদের দলকেও অপমানিত করা হয়। আমি মনেকরি ধর্ণা দেয়া উচিত জনগণের কাছে, বিদেশিদের কাছে নয়।

26.02.2019 | 08:59 PM | সর্বমোট ১৫৩ বার পঠিত

গণশুনানিতে সবাই গণঘুমানিতে ব্যস্ত ছিল: তথ্যমন্ত্রী" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

আড়াই লাখ রোহিঙ্গা শরণার্থী পাচ্ছেন পরিচয়পত্র

মিয়ানমার সেনাবাহিনীর নিপীড়নে বাংলাদেশে আশ্রয় নেয়া ১০ লাখেরও বেশি রোহিঙ্গার মধ্যে আড়াই লাখ রোহিঙ্গা নাগরিক পরিচয়পত্র পাচ্ছেন।জাতিসংঘ জানিয়েছেন, গতকাল শুক্রবার...... বিস্তারিত

18.05.2019 | 05:06 PM


রাজধানী

চট্টগ্রাম

স্বপ্নের বাংলাদেশ গড়তে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ

স্বপ্নের বাংলাদেশ গড়তে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, যে ধরনের সমাজ ও রাষ্ট্র...... বিস্তারিত

18.05.2019 | 04:47 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

তাকওয়া অর্জন ও কুরআন নাজিলের মাস "মাহে রমাযান"মুফতি আরিফ মাহমুদ হাবিবী

.তাকওয়া অর্জন ও কুরআন নাজিলের মাস "মাহে রমাযান"আত্মিক এবং শারীরিক উন্নতি সাধনের এক অনন্য প্রশিক্ষণ হচ্ছে সিয়াম। মানবদেহের চাহিদা অনেক...... বিস্তারিত

16.05.2019 | 09:06 AM

বিনোদন

গান আর মডেলিংয়ে কাঙালিনী সুফিয়া

‘ওরে ও প্রেমিক বাঙাল/ হইস না তুই রূপের কাঙাল’- এমনই কথার একটি গানে কণ্ঠ দেবার পাশাপাশি মডেল হয়েছেন জনপ্রিয় লোকসঙ্গীত...... বিস্তারিত

18.05.2019 | 04:58 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ