মোঃ আব্দুল আলিম বিশ্বাস

বরিশালে ছালাম সিকদার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

বরিশালের অশ্বিনী কুমার হলের সামনে আমানতগঞ্জে ছালাম সিকদার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলার আমানতগঞ্জে রিকশা চালক ছালাম হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী এবং পরিবারের সদস্যরা।

এসময় মানববন্ধনে ছালাম হত্যার ন্যায়-বিচার প্রত্যাশায় বক্তব্য রাখেন  মামলার বাদী ছালাম এর স্ত্রী লিপি বেগম, মেয়ে (শিশু) নদী ও ফুফু সেলিনা বেগম এবং স্থানীয় যুবসমাজ সেবক আলম।

মামলা সূত্রে জানা যায়, গত ৭ জুন (শুক্রবার) উত্তর আমনতগঞ্জ এলাকার নির্মাণাধীন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের পাশে পুকুরপাড়ে পাইলিংয়ের বাঁশের উপর থেকে ছালামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে কাউনিয়া থানার পুলিশ।

এ ঘটনায় সালামের স্ত্রী লিপি বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। 

মামলা দায়ের পর র‌্যাব-৮ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি ও টাউনস্কুল রোডের বাসিন্দা শাহজাহান খানের ছেলে মেহেদী খান রাব্বিকে (২৫) গ্রেফতার করে।

11.06.2019 | 09:26 PM | সর্বমোট ১৪৭ বার পঠিত

বরিশালে ছালাম সিকদার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

প্রিয়া সাহার অভিযোগে কেউ বিভ্রান্ত হবেন না

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর নির্যাতনের বিষয়ে প্রিয়া সাহা যে অভিযোগ করেছেন তাতে বিভ্রান্ত না হওয়ার...... বিস্তারিত

21.07.2019 | 08:20 PM


রাজধানী

চট্টগ্রাম

চট্টগ্রামে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রাম বিএনপির বিভাগীয় মহাসমাবেশ শুরু হয়েছে। প্রশাসনের ২৭ শর্ত মেনে বিএনপির বিভাগীয় মহাসমাবেশের আয়োজন...... বিস্তারিত

20.07.2019 | 05:34 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ