টাঙ্গাইলে নতুন করে আরো ১৩ জন করোনায় আক্রান্ত, আক্রান্তের সংখ্যা মোট ১০৯ জন

প্রকাশিত: ৩:৪২ অপরাহ্ণ , মে ২৫, ২০২০

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেলায় নতুন করে ১০৯জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে নাগরপুর উপজেলা ১জন, দেলদুয়ার উপজেলায় ৩জন মির্জাপুর উপজেলায় ৬জন, বাসাইল উপজেলা ১জন, ঘাটাইল উপজেলায় ১জন ও মধুপুর উপজেলায় একজন। এ নিয়ে জেলায় ডাক্তার, পুলিশসহ সর্বমোট ১০৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, জেলায় এখন পর্যন্ত মোট হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয় নতুন ২৫জন সহ ১৬৪২ জন। এ পর্যন্ত ৪৭০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন। মৃত্যু হয়েছে ৪জন।
তিনি আরো জানান, জেলা থেকে সর্বমোট ৪৪৪১ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে ১০৯ জনের রিপোর্ট পজিটিভ ও ৩৮৬২ জনের রিপোর্ট নেগেটিভ আসে।
টাঙ্গাইল জেলনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, জেনারেল হাসাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৫ জন ভর্তি হয় তাদের মধ্যে ৬জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৯জন চিকিৎসাধীন রয়েছে।