এস আলম গ্রুপের চেয়ারম্যানের মা ও ছেলের করোনা শনাক্ত

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ , মে ২৪, ২০২০

পাঁচ ভাইয়ের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা চেমন আরা বেগম (৮৫) ও ছেলে ইউনিয়ন ব্যাংকের চেয়ারম্যান আহসানুল আলম মারুফ (২৬)।

শনিবার ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের নমুনা পরীক্ষায় নতুন করে সাইফুল আলম মাসুদের পরিবারের ওই দুই সদস্য করোনা শনাক্ত হয়।

চট্টগ্রাম নগরীর সুগন্ধা আবাসিক এলাকার ১ নম্বর রোডে তাদের পরিবারের বসবাস। করোনায় আক্রান্ত এ দু’জনকে রোববার আইসিইউযুক্ত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়েছে। ঢাকায় গুলশানের বাসায় চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন বলে জানা গেছে।

এর আগে ১৭ মে চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবের পরীক্ষায় সাইফুল আলম মাসুদের পরিবারের ৬ সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়। এর মধ্যে শুক্রবার রাতে এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য এবং সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে মারা গেছেন।

সাইফুল আলম মাসুদের আরও যে চার ভাই করোনায় আক্রান্ত তারা হলেন এস আলম গ্রুপের পরিচালক রাশেদুল আলম, ভাইস চেয়ারম্যান আবদুস সামাদ লাবু, ইউনিয়ন ব্যাংক ও এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হয়েছেন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক ভাইয়ের স্ত্রীও।