ডিএনসিসির ৩২ নং ওয়ার্ডে ১০ টাকা কেজি দরের চাল বিতরণ

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ , জুন ২৪, ২০২০

করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় হতদরিদ্র মানুষদের জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এর ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর এবং ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নুর ইসলাম রাষ্টন এর সার্বিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৩২ নং ওয়ার্ডে ওএমএস কার্ড ধারীদের মাঝে ১০ টাকা কেজি চাল বিতরণ করা হয়েছে।

আজ ২৪ জুন ২০২০ রোজ বুধবার কাউন্সিলর সৈয়দ হাসান নুর ইসলাম রাষ্টন ওএমএস কার্ড ধারীদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

১০ টাকা কেজি দরে চাল পেয়ে মহা খুশি হয়েছে হতদরিদ্র মানুষ। তারা জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহেমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার অঙ্গিকার ভঙ্গ করে না। আওয়ামী লীগ সরকার তাহার নির্বাচনী ইশতেহার অনুযায়ী হতদরিদ্র পরিবারের মাঝে ১০ টাকায় চাল ক্রয় করার মহা সুযোগ করে দিয়েছেন। আমরা হতদরিদ্র পরিবার শেখ হাসিনার সরকারকে ধন্যবাদ জানাই।

আরো ধন্যবাদ জানাই ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নুর ইসলাম রাষ্টন ভাইকে।ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনের সময় তিনি যে ওয়াদা করেছিলেন তাহা পূরণ করে যাচ্ছে।

৩২ নং ওয়ার্ড কাউন্সিলর ও ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ হাসান নুর ইসলাম রাষ্টন কার্ডধারী হতদরিদ্র মানুষদের হাতে ১০ টাকা কেজি দরের চাল তুলে দিয়ে করোনা পরিস্থিতিতে সকলকে ঘরে থাকার আহবান জানান।