তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ

প্রকাশিত: ১:১৪ পূর্বাহ্ণ , জুন ২২, ২০২০
ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ ওয়েবিনার ‘তারুণ্যের প্রত্যাশায় আওয়ামী লীগ’ আয়োজন করেছে দলটি।
 
প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ অনুষ্ঠানটি আগামী ২২ জুন সোমবার রাত সাড়ে ৮টায় বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে সরাসরি প্রচারিত হবে।
 
এছাড়া আরো বেশ কয়েকটি জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টালের অফিসিয়াল ফেসবুক পেজে সরাসরি প্রচারিত হবে।
 
অনুষ্ঠানে আলোচক হিসেবে যুক্ত হবেন, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম কবির রাব্বানী চিনু এবং মারুফা আক্তার পপি। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।
 
এই অনুষ্ঠানটি বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা সেল সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই) সার্বিক তত্ত্বাবধান করছে।
 
এ বিষয়ে সিআরআই-এর কোর্ডিনেটর ইঞ্জিনিয়ার মো. তন্ময় আহম্মেদ বলেন, ‘আমরা তরুণদের সাথে আওয়ামী লীগের সরাসরি যোগাযোগ স্থাপনের পুরো পরিকল্পনার একটি অংশ হিসেবেই এই ওয়েবিনার টি আয়োজন করেছি। মূল উদ্দেশ্য থাকবে দলের কেন্দ্রীয় নেতাদের কাছে তরুণদের কথাগুলো সরাসরি তুলে
ধরা।